১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

স্লো ভোটের অভিযোগ আইভীর, ডিসির না

স্লো ভোটের অভিযোগ আইভীর, ডিসির না - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অনেক জায়গায় ইভিএম মেশিন স্লো কাজ করছে, অনেক জায়গায় ফিঙ্গার কাজ করতে দেরি হচ্ছে, আঙুলের ছাপ নিতে দেরি হচ্ছে। ভোট কেন্দ্রের সামনে জট থাকায় ভোটাররা সঠিক সময়ে কেন্দ্রে আসতে পারছেন না।

রোববার দুপুর নারায়নগঞ্জ মহিলা কলেজকেন্দ্র পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তবে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লার জানান, বলেছেন, এধরণের কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমরা ব্যবস্থা নিবো। তৈমুরের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ প্রসঙ্গে নৌকার প্রার্থী বলেন, এসব অভিযোগ একেবারেই মিথ্যা ও ভিত্তিহীন বলে।

তিনি বলেন, বিভিন্ন কেন্দ্রে গিয়ে আমি নিজে হাতি প্রতীকের এজেন্ট ও সমর্থকদের অভয় দিয়ে এসেছি। অনেকে হাতির ব্যাজ লুকিয়ে রেখেছিল, উল্টো আমি সেই ব্যাজ বের করে ঝুলিয়ে দিয়ে বলেছি আপনাদের কোনো ভয় নেই।

আইভী বলেন, আমি কোনো সন্ত্রাসী বা ক্যাডার লালন পালন করি না। আপনারা নির্ভয়ে থাকুন।

আইভী বলেন, বানোয়াট অভিযোগ করে কোনো লাভ হবে না। জনগণ তাদের প্রতিনিধি অনেক আগেই নির্ধারণ করে ফেলেছেন। ফল যাই হোক না কেন, আমি সেটি মেনে নেব।

তিনি বলেন, অনেক জায়গায় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে একটু ঝামেলা আছে, কিন্তু আমি এখনো কোনো সমস্যা বা বিশৃঙ্খলতার খবর পাইনি। আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে, আমি চাই শেষ পর্যন্ত যেন পরিবেশ এমনই সুষ্ঠু ও সুন্দর থাকে।


আরো সংবাদ


premium cement