২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্লো ভোটের অভিযোগ আইভীর, ডিসির না

স্লো ভোটের অভিযোগ আইভীর, ডিসির না - ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অনেক জায়গায় ইভিএম মেশিন স্লো কাজ করছে, অনেক জায়গায় ফিঙ্গার কাজ করতে দেরি হচ্ছে, আঙুলের ছাপ নিতে দেরি হচ্ছে। ভোট কেন্দ্রের সামনে জট থাকায় ভোটাররা সঠিক সময়ে কেন্দ্রে আসতে পারছেন না।

রোববার দুপুর নারায়নগঞ্জ মহিলা কলেজকেন্দ্র পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তবে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লার জানান, বলেছেন, এধরণের কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আমরা ব্যবস্থা নিবো। তৈমুরের এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ প্রসঙ্গে নৌকার প্রার্থী বলেন, এসব অভিযোগ একেবারেই মিথ্যা ও ভিত্তিহীন বলে।

তিনি বলেন, বিভিন্ন কেন্দ্রে গিয়ে আমি নিজে হাতি প্রতীকের এজেন্ট ও সমর্থকদের অভয় দিয়ে এসেছি। অনেকে হাতির ব্যাজ লুকিয়ে রেখেছিল, উল্টো আমি সেই ব্যাজ বের করে ঝুলিয়ে দিয়ে বলেছি আপনাদের কোনো ভয় নেই।

আইভী বলেন, আমি কোনো সন্ত্রাসী বা ক্যাডার লালন পালন করি না। আপনারা নির্ভয়ে থাকুন।

আইভী বলেন, বানোয়াট অভিযোগ করে কোনো লাভ হবে না। জনগণ তাদের প্রতিনিধি অনেক আগেই নির্ধারণ করে ফেলেছেন। ফল যাই হোক না কেন, আমি সেটি মেনে নেব।

তিনি বলেন, অনেক জায়গায় কাউন্সিলর প্রার্থীদের মধ্যে একটু ঝামেলা আছে, কিন্তু আমি এখনো কোনো সমস্যা বা বিশৃঙ্খলতার খবর পাইনি। আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে, আমি চাই শেষ পর্যন্ত যেন পরিবেশ এমনই সুষ্ঠু ও সুন্দর থাকে।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল