২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফেনীতে গাছের সাথে প্রাইভেটকারের ধাক্কা, দুই সহোদর নিহত

প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। - ছবি : নয়া দিগন্ত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী শহরতলীর দেবীপুরে শনিবার সকালে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে দুই সহোদর নিহত ও চালকসহ অপর দুইজন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে চট্টগ্রামে যাওয়ার পথে দেবীপুর এলাকার ফেনী প্রাইভেট হাসপাতাল সংলগ্ন স্থানে ঢাকা মেট্রো-গ-১১-৯৩১৬ প্রাইভেটকারটি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে দুই সহোদর তুষার (৪০) ও বিপ্লব (৩২) নিহত হন। তারা চট্টগ্রামের মিরসরাই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার করে। নিহতদের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত চালক সাজ্জাদ ও যাত্রী প্রণবের অবস্থা আশংকাজনক দেখে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মহিপাল হাইওয়ে থানার ওসি মো: জাকির হোসেন দুর্ঘটনায় দুই সহোদর নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল