১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

রোহিঙ্গা ক্যাম্পে বিয়েতে মতবিরোধে কনে ও বরপক্ষের মধ্যে সংঘর্ষ, নিহত ১

রোহিঙ্গা ক্যাম্পে বিয়েতে মতবিরোধে কনে ও বরপক্ষের মধ্যে সংঘর্ষ, নিহত ১ - ছবি : সংগৃহীত

কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে বিয়েতে মতবিরোধকে কেন্দ্র করে বর ও কনের স্বজনদের মধ্যে সংঘর্ষে মোহাম্মদ বেলাল (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো আটজন। এরই মধ্যে এ ঘটনায় জড়িত সন্দেহে কনের ভাই হারেসুর রহমান ও চাচাতো ভাই আনোয়ার সাদেককে আটক করেছে পুলিশ।

উপজেলার বালুখালী ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৯ ব্লকে শনিবার রাতে এ সংঘর্ষ ঘটে বলে জানান ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার (এসপি) মো: শিহাব কায়সার খান।

নিহত মোহাম্মদ বেলাল উখিয়ার বালুখালী ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৯ ব্লকের বাসিন্দা আবু বক্করের ছেলে।

এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন, বালুখালী ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মো: ইউনুস (৪৫), মো: আইয়ুব (৩৫), মো: উমর (৯), সিরাজুল ইসলাম (৩৫), মোহাম্মদ আইয়ুব (২৭), আব্দুর রহমান (৫২), হারেসুর রহমান (২০) ও আনোয়ার সাদেক (২১)।

এসপি শিহাব কায়সার জানান, উখিয়ার বালুখালী ৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-১৯ ব্লকের বাসিন্দা মো: ইউনুসের ছেলে মো: ইদ্রিসের সাথে একই ক্যাম্পের এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা বিয়ে করার সম্মতি জানালে মেয়েটির পরিবার রাজি হয়নি। পরে পাঁচ দিন আগে ইদ্রিসের বাড়ি চলে যায় ওই তরুণী। পরে শনিবার রাতে ওই বাড়িতেই তাদের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্তু বিয়েতে অসম্মতি থাকায় কনের স্বজনেরা অনুষ্ঠানের আয়োজন নিয়ে ক্ষিপ্ত হয়ে ওঠে। এ নিয়ে রাত ১০টার দিকে অনুষ্ঠানস্থলে বরপক্ষের লোকজনের ওপর হামলা চালায় কনের স্বজনেরা। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৯ জন আহত হয়। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মোহাম্মদ বেলাল নামের একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে চারজনকে কক্সবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান এপিবিএন-এর অধিনায়ক।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল