২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

চাঁদপুরে ৬ বন্ধু ঘুরতে গিয়ে লাশ হয়ে ফিরল ৩ জন


চাঁদপুরের হাজিগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন।

নিহতরা হলেন, কুমিল্লার চান্দিনা পৌরসভার ১নং ওয়ার্ড বেলাশ্বর এলাকার বাসিন্দা সোহাগ হোসেন (৩০), মনির হোসেন (৩০) ও সুজন হোসেন (২৬)।

শুক্রবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভার ধেররা সিএনজি পাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের সাথে আসা একজন জানান, আমরা দুপুর ১২টায় কুমিল্লা থেকে চাঁদপুর ঘুরতে আসার জন্য রওনা হই। ছয়জন দুটি মোটরসাইকেলে আমরা চাঁদপুরে আসছিলাম। পথে হাজীগঞ্জের দুর্ঘটনাস্থলে পৌঁছালে চাঁদপুর থেকে কুমিল্লাগামী একটি বাস প্রথমে মোটরসাইকেলটি একপাশ থেকে ধাক্কা দেয়। এতে তিনজন রাস্তায় পড়ে যাই। এ সময় বাসটি আমাদের চাপা দিলে ঘটনাস্থলেই আমাদের সাথে থাকা তিনজনের মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী একজন জানান, আমরা কিছু বুঝে ওঠার আগেই এসে দেখি দুইজনের লাশ পড়ে আছে। তাদের ওপর দিয়ে বাস চলে যাওয়ায় দুইজনেরই মাথা থেঁতলে গেছে। একজন কিছুসময় জীবিত থাকলেও অল্প সময়ের ভেতরে তার মৃত্যু হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল থেকে নিহত তিন জনের সুরতহাল রিপোর্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে লাশ ময়নাতদন্তসহ আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
‘ইরান-রাশিয়া-চীন যৌথ নৌমহড়া যুক্তরাষ্ট্রকে কঠোর বার্তা দিয়েছে’ বিধ্বস্ত টোঙ্গায় আর্থিক পরিষেবা চালু, অগ্রাধিকার খাবার পানির টিগ্রায়ে ত্রাণের অভাবে জীবনের ঝুঁকিতে শরণার্থীরা : জাতিসঙ্ঘ শাবি শিক্ষার্থীদের সাথে দুপুরে দ্বিতীয় দফা বৈঠক শিক্ষামন্ত্রীর বাড়ির পেছনে পড়েছিল যুবকের রক্তাক্ত লাশ ঘোড়া দিয়ে হালচাষ নতুন প্রেসিডেন্টের শপথ নেয়ার আগে হন্ডুরাসের কংগ্রেসে হাতাহাতি ফরিদ উদ্দিনের পক্ষে অন্য ভিসি’রা সেনাশাসিত মিয়ানমার ছাড়ছে টোটাল, শেভরন ও শেল পেনসিলভেনিয়ায় বানরবাহী ট্রাক দুর্ঘটনা, পালিয়েছে কয়েকটি ‘ক্ষুধার সম্মুখীন’ আফগানিস্তানের জন্য সাহায্যের হাত বাড়ান : ইমরান খান

সকল