২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

এইচএসসি পরীক্ষা দেয়া হলো না কলেজ ছাত্রী তামান্নার

এইচএসসি পরীক্ষা দেয়া হলো না কলেজ ছাত্রী তামান্নার - নয়া দিগন্ত

কুমিল্লার চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর সরকারি কলেজ এর শিক্ষার্থী তামান্না আক্তার লিজা। কলেজে অধ্যয়ণরত অবস্থায় ভালবেসে বিয়ে করেন মাহবুব আলম নামের এক ছেলেকে।তাদের সংসারে একটি সন্তান রয়েছে। স্বামীর ঘরে থেকেই সুখ দুঃখের মাঝে যথা সময়ে এইচএসসি পরীক্ষার ফরম পূরণও করে। পরীক্ষার প্রস্তুতিও নেয় মেধাবী ছাত্রী তামান্না।

পরীক্ষার রুটিন অনুযায়ী বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকাল ১০টায় শুরু হয় পদার্থ বিজ্ঞান পরীক্ষা। সেই মোতাবেক যথা সময়ে তামান্না আক্তারও তার পরীক্ষা কেন্দ্রে পৌঁছার কথা। কিন্তু বৃহস্পতিবার সকালে পরীক্ষা কেন্দ্রে যাওয়া হয়নি তার। এইচএসসি পরীক্ষার প্রথম দিনে তার ঠিকানা হয়েছে চান্দিনা থানার লাশ ঘরে।ঘটনাটি ঘটেছে কুমিল্লার চান্দিনা পজেলার নবাবপুর ইউনিয়নের বিচুন্দাইর গ্রামে।

এদিকে এক সন্তানের জননী তামান্না’র মৃত্যু নিয়ে নানা রহস্য সৃষ্টি হয়েছে। স্বামীর পরিবারের দাবি আত্মহত্যা আর পিতার পরিবারের দাবি তাকে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছে।

 নিহত তামান্না আক্তার লিজা একই উপজেলার গল্লাই ইউনিয়নের সোনাকান্দা গ্রামের প্রবাসী আবুল কালাম আজাদ এর মেয়ে। দুই বোনের মধ্যে তামান্না বড়।

এই ব্যাপারে স্বামী মাহবুব আলম এর ব্যক্তিগত মোবাইল ফোনে একাধিকবার ফোন করলেও তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

তবে মাহবুব আলম এর পিতা জাকারিয়া জানান, সকালে আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমার স্ত্রী (মাহবুব এর মা) বাড়ি এসে দেখে তামান্না ঘরের দরজা বন্ধ করে ফাঁসিতে ঝুলে আছে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন জানান, খবর পেয়ে আমরা দুপুর সাড়ে ১২টায় বিচুন্দাইর গ্রামের মাহবুব আলম এর বসত ঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছি। নিহতের স্বামীর পরিবারসহ আশ-পাশের লোকজন বলছেন ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে আত্ম হত্যা করেছে তামান্না। প্রাথমিক তদন্তেও আত্মহত্যার আলামত পাওয়া গেছে।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, আমরা লাশ উদ্ধার করেছি। মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement
সুন্দর দেশ ও সমাজ গড়তে চলচ্চিত্র রাখতে পারে অনন্য ভূমিকা : তথ্যমন্ত্রী জনগণের কল্যাণে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান আইজিপির ডি ককের শতকের ম্যাচে নাটকীয় পরাজয়ে হোয়াইটওয়াশ ভারত ইসি গঠন আইন নিয়ে জনগণকে বিভ্রান্ত করতে লিপ্ত বিএনপি : কাদের দিনভর বৈঠক শেষে শাবিপ্রবি শিক্ষকদের চার দফা দাবি ব্রিটিশ-শাসিত ভারতকে যেভাবে স্বাধীন করতে চেয়েছিলেন সুভাষ চন্দ্র বসু ‘শত্রুর মোকাবেলায় আর্থ-সামাজিক তৎপরতাও জিহাদ’ ব্যাংকগুলোকে নতুন নির্দেশনা বাংলাদেশ ব্যাংকের নরসিংদীতে পরিশীলন সাহিত্য সংস্কৃতি পরিষদের আত্মপ্রকাশ রাসূল সা: মিসরের বাদশাহ মুকাউকিসের কাছে পাঠানো চিঠিতে কী লিখেছিলেন? বাবর আজমকে হারিয়ে বর্ষসেরা মুশফিক

সকল