১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দক্ষিণ আফ্রিকা থেকে ফিরেই চট্টগ্রামে নিখোঁজ ২ জন

- ছবি : সংগৃহীত

চট্টগ্রামে দক্ষিণ আফ্রিকা থেকে আসা পাঁচ প্রবাসীর মধ্যে দুই জনের খোঁজ মিলছে না।

ভুল মোবাইল নম্বর ও ভুল ঠিকানা দেয়ার কারণে তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না।

চট্টগ্রামের সিভিল সার্জন জানায়, পাঁচ জনের মধ্যে তিন জনের সাথে যোগাযোগ করা সম্ভব হলেও বাকি দুই জন ভুল ফোনো নম্বর ও ঠিকানা দেয়ার কারণে কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুযায়ী,আফ্রিকা ফেরত বাংলাদেশির মধ্যে যাদের মোবাইল নম্বরে যোগাযোগ করা যাচ্ছে না তাদের মধ্যে চট্টগ্রামের পাঁচ জন রয়েছে। এরমধ্যে তিনজনের সাথে যোগাযোগ করা সম্ভব হয়। এই তিনজনের মধ্যে একজন বোয়ালখালীর, একজন মীরসরাইয়ের আর একজন সাতকানিয়ার বাসিন্দা। তবে আফ্রিকা ফেরত সাতকানিয়ার ওই ব্যক্তি বর্তমানে ঢাকার বাড্ডায় অবস্থান করছেন এবং তিনি কোয়ারেন্টাইনে আছেন।

এদিকে, খোঁজ পাওয়া তিনজনের সকলেই সুস্থ এবং কোয়ারেন্টাইনে আছেন বলে জানানো হয়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা: মো: ইলিয়াস চৌধুরী জানান, গত ১৭ নভেম্বর দক্ষিণ আফ্রিকা থেকে তারা দেশে ফেরেন। এর মধ্যে একজন হালিশহরের বাসিন্দা, একজন বোয়ালখালী, একজন সাতকানিয়া, একজন সীতাকুণ্ড ও আরেকজন মীরসরাইয়ের বাসিন্দা। খোঁজ না পাওয়া দুইজন চট্টগ্রামের হালিশহর ও সীতাকুণ্ডের বাসিন্দা।

প্রসঙ্গত, দক্ষিণ আফ্রিকায় শনাক্ত হওয়া করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ‘ওমিক্রন’র বিস্তার রোধে এ বাড়তি সতর্কতা অবলম্বন করা হচ্ছে। সংক্রমণ রোধে সতর্কতা জারি করা হয়েছে বিমানবন্দরেও।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি উজিরপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ১

সকল