২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কুসিক কাউন্সিলর সোহেল হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কাউন্সিলর সোহেল হত্যা-বন্দুকযুদ্ধে নিহত-পুলিশ
শাহ আলম - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লায় কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ জোড়া খুনের প্রধান আসামি শাহ আলম পুলিশের সাথে 'বন্দুকযুদ্ধে' নিহত হয়েছেন। পুলিশ জানিয়ছে, গত রাত দেড়টায় চাঁনপুর রত্নাবতী গোমতি বেড়িবাঁধে এই বন্দুকযুদ্ধ ঘটে। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, কয়েকজন অস্ত্রধারী গোমতী বেড়িবাঁধে অবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলা পুলিশ ও ডিবি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় দুই পক্ষের গোলাগুলিতে একজন সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাকে শাহ আলম বলে শনাক্ত করে।

গুলিবিদ্ধ শাহ আলমকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শাহ আলম কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের মামলার প্রধান আসামি। তিনি সুজানগর বউ বাজার এলাকার মৃত জানু মিয়ার ছেলে। এর আগে এই মামলার আসামি সাব্বির ও সাজন ও পুলিশের সাথে গোলাগুলিতে নিহত হয়।

সুজানগরে নিজ কার্যালয়ে ২২ নভেম্বর বিকেলে কাউন্সিলর সোহেলসহ গুলিবিদ্ধ হন অন্তত ছয়জন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল ও তার সঙ্গী হরিপদ সাহার মৃত্যু হয়। ঘটনায় নিহত ওই কাউন্সিলরের ভাই দায়েরকৃত মামলায় স্থানীয় মাদক ব্যবসায়ী শাহ আলমকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০-১২ জনকে আসামি করা হয়।


আরো সংবাদ



premium cement
ইসরাইল সরকার ২০২৩ সালে মানবাধিকার লঙ্ঘন করেছে ; যুক্তরাষ্ট্র লক্ষ্যমাত্রা অর্জন হচ্ছে না চাল উৎপাদনে, কমছে মজুদ আরো ৩ দিনের তাপ সতর্কতা খরতাপে কাহিল জনজীবন উপজেলা নির্বাচনে এমপিরা মানছেন না দলীয় সিদ্ধান্ত প্রধানমন্ত্রী ৫ দিনের সফরে আগামীকাল থাইল্যান্ড যাচ্ছেন মুসলিমদের কটাক্ষ করে বক্তব্য দিয়ে তোপের মুখে মোদি কাতারের আমিরকে লাল গালিচা সংবর্ধনা ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি তুরস্কের আহ্বান পঞ্চপল্লীর নির্মম হত্যাকাণ্ডের ভিডিও ফাঁস ঋণখেলাপি চিহ্নিতে প্রার্থীদের তথ্য চেয়েছে কেন্দ্রীয় ব্যাংক কসবা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

সকল