২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জমাদিউস সানি ১৪৪৩
`

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মো: সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা প্রকাশ্যেকে গুলি চালিয়ে হত্যার ঘটনায় ব্যবহৃত দুইটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ সময় ওই হত্যা মামলার প্রধান আসামি শাহ আলমের ঘনিষ্ট বন্ধু শাখাওয়াত হোসেন ওরফে জুয়েল (৪৮) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে জেলা ডিবি পুলিশের একটি দল জেলার নাঙ্গলকোট উপজেলার গান্দাচি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার জুয়েল ওই গ্রামের মো: দোলোয়ার হোসেন মজুমদারের ছেলে।

বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ সাংবাদিকদের এসব তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, গ্রেফতার জুয়েলের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি বিদেশী রিভলবার, দুইটি পিস্তলের ম্যাগাজিন, ৩ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে। ঘটনার দিন হত্যাকাণ্ডে জড়িত এজাহারনামীয় ১ নম্বর আসামি শাহ আলমের নেতৃত্বে কিলিং মিশনের এ দুটি ব্যবহার করা হয়। শাহ আলম ঘটনার পর দিনরাতে জুয়েলের নাঙ্গলকোটের গান্দাচি গ্রামের বাড়িতে যায়। ওই রাতেই শাহ আলম কাউন্সিলর হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি আগ্নেয়াস্ত্র ও গুলি জুয়েলকে নিরাপদে রাখতে বলে। পর দিন রাতে অস্ত্র দুটি জুয়েলের হেফাজতে রেখে পরের দিন সকালে শাহ আলম তাদের বাড়ি থেকে অজ্ঞাতনামা স্থানে চলে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তানভীর আহমেদ আরো জানান, অবৈধ অস্ত্র রক্ষণাবেক্ষণের জন্য শাখাওয়াত হোসেন জুয়েল ও পলাতক আসামি শাহ আলমের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: সোহান সরকার, জেলা ডিবির ওসি সত্যজিৎ বড়ুয়া, কোতোয়ালি মডেল থানার ওসি আনোওয়ারুল আজিম, অভিযানে অংশ নেয়া জেলা ডিবি পুলিশের এসআই পরিমল চন্দ্র দাশ।


আরো সংবাদ


premium cement
করোনায় আরো ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭ নাটোরে ৬ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে বৃদ্ধ আটক ইউক্রেনকে ন্যাটোর সদস্য না করতে রাশিয়ার দাবি যুক্তরাষ্ট্রের নাকচ মির্জাপুরে নিষিদ্ধ পলিথিনসহ ২ আন্তঃজেলা চোরা কারবারি গ্রেফতার ইরান যাচ্ছেন কাতারের পরররাষ্ট্রমন্ত্রী এসকে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল নোয়াখালীতে কবরস্থানের জায়গায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের অভিযোগ আলোচনার জন্য পুতিনকে তুরস্ক সফরের আমন্ত্রণ জানালেন এরদোগান এরেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ : চ্যাম্পিয়ন অরিয়েন্টাল ফনিক্সের সাক্ষাতকার ঢাকায় ট্রেনের ধাক্কায় একজন নিহত সরকার সব সময় ভুল পথে হাঁটে : জাফরুল্লাহ চৌধুরী

সকল