১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে স্পিডবোট-নৌকা সঙ্ঘর্ষে শিক্ষার্থী নিহত

নিহত আতিকুর রহমান - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার তিতাস নদীতে পৌর এলাকার করিম শাহ মাজার সংলগ্ন এলাকায় স্পিডবোট ও ইঞ্জিতচালিত নৌকার সঙ্ঘর্ষে আতিকুর রহমান নামে (২২) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় নৌকাসহ মাঝিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নবীনগরগামী স্পিডবোটটি তিতাস নদী দিয়ে নবীনগর পৌর এলাকার করিম শাহ মাজার এলাকা অতিক্রম করার সময় নবীনগর থেকে ছেড়ে আসা ইঞ্জিতচালিত নৌকার সাথে আতিকুর রহমানের মাথায় আঘাত লেগে গুরুতর আহত হন। যাত্রীরা রক্তাক্ত অবস্থায় আতিকুর রহমানকে নবীনগর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কত্যর্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আতিকুর রহমান অর্নাসে অধ্যায়নরত। তিনি নবীনগর উপজেলার নুরজাহানপুর গ্রামে কালন মিয়ার ছেলে।

ঘটনার সত্যতা চিশ্চিত করে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ বলেন, এ ঘটনায় চালক কুদ্দুস মাঝিসহ নৌকাটি আটক করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। অভিযোগ পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল