২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএনপি নেতার পোল্ট্রি খামারে বোমা নিক্ষেপের অভিযোগ

সোনাগাজী মডেল থানা - ছবি : সংগৃহীত

ফেনীর সোনাগাজী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিন উদ্দিন দোলন প্রকাশ দোলন চেয়রম্যানের ভাদাদিয়ার পোল্ট্রি খামার বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় বোমা ফাটানো ও গুলি করা অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গোরবার বিকেল ৩টায় ১০ থেকে ১২ জনের একটি সংর্ঘবদ্ধ সন্ত্রাসী এ হামালা চালিয়েছে।

দোলন চেয়ারম্যান জানান, বিকেলে স্থানীয় সন্ত্রাসী রিংকু, জাবেদ, সিপাত, আরিফ, রায়হানের নেতৃর্ত্বে ১০ থেকে ১৫ জনের সন্ত্রাসী লোহার রড, বোমা ও অস্ত্র নিয়ে ওই খামার বাড়িতে হামলা চালায়। এ সময় তারা পোল্ট্রি খামারের গেটের ওপর দিয়ে প্রবেশ করে সাত থেকে আটটি হাত বোমা বিস্ফোরণ ঘটায়। তারা দুই থেকে তিন রাউন্ড ফাকা গুলি করে আতঙ্ক সৃষ্টি করে। এ সময় তারা বিএনপি নেতাকে হত্যার হুমকি দেয়। এ অবস্থা দেখে খামারে কর্মরত কর্মচারীরা পালিয়ে যায়। যাওয়ার সময় প্রায় ৫০ থেকে ৬০টি মুরগী নিয়ে যাওয়ার অভিযোগ করেন বিএনপি নেতা আমিন উদ্দিন দোলন।

তিনি আরো জানান, সন্ত্রাসীরা খামারে প্রবেশের সময় তিনি সেখানে ছিলেন না। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু জানান, আমি নির্বাচনী কাজে ব্যস্ত। এ ধরণে কোনো সংবাদ আমার জানা নেই।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজেদুল ইসলাম পলাশ জানান, এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত

সকল