২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সরাইলে ৯ ইউনিয়নে নৌকা প্রতীক নিয়েও পরাজিত ৭ প্রার্থী

সরাইলে ৯ ইউনিয়নে নৌকা প্রতীক নিয়েও পরাজিত ৭ প্রার্থী - সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ৯ ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীক নিয়েও পরাজিত হয়েছেন সাত প্রার্থী। রোববার সরাইল উপজেলায় সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয় আর বিকাল ৪টায় ভোট গ্রহণ শেষ হয়। উপজেলার ৯ ইউনিয়ন পরিষদের এ নির্বাচনে মোট ১০১ কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়। সরাইল সদর ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে আর বাকী আট ইউনিয়নে ব্যালট পেপারের মাধ্যমে নির্বাচন হয়। বড় ধরনের কোনো সহিংস ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকে চেয়ারম্যান প্রার্থী না থাকলেও উপজেলার ৯ ইউনিয়নের প্রতিটিতে আওয়ামী লীগ দলের মনোনীত নৌকা প্রতীকের ৯ জন চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এছাড়া অন্যান্য দলীয় প্রতীকের প্রার্থীর পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীরা বিভিন্ন প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেন।

উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে ঘোষিত বেসরকারি ফলাফলে জানা যায়, উপজেলার ৯ ইউনিয়ন পরিষদের মধ্যে শাহবাজপুর ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকে খায়রুল হুদা চৌধুরী বাদল ও শাহজাদাপুর ইউনিয়ন পরিষদে আছমা আক্তার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া বাকি সাত ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা পরাজিত হয়েছেন। বাকি সাত ইউনিয়নের মধ্যে ছয়টিতে স্বতন্ত্র ও একটিতে জাতীয় পার্টির প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement