১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বন্যহাতি ফসলের ক্ষতি করায় থানায় জিডি

- ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের বোয়াখালী উপজেলায় বন্যহাতি ফসলের ক্ষতি করায় থানায় জিডি করলেন এত ভুক্তভোগী। শনিবার বিকেলে ভুক্তভোগী দলিল লেখক ও সাবেক শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য নিপুল কুমার দে বোয়ালখালী থানায় এ জিডি করেন।

গণমাধ্যমকে তিনি জানান, জৈষ্টপুরা পাহাড়ী এলাকায় গত কয়েক বছর ধরে বন্যহাতির উপদ্রব বৃদ্ধি পেয়েছে। মানুষের ফসল পাকা ধান খেয়ে ও পায়ের তলায় পিষ্ট করে ধ্বংস করছে। এতে সাধারণ কৃষকগণ ক্ষতিগ্রস্ত হচ্ছে। গত শুক্রবার রাত ৩টা থেকে সকাল পর্যন্ত তার পাকা ধানের জমিতে তাণ্ডব চালায় বন্যহাতি। এতে তার ২০-২৫ মন ধান ও ধানের গোলা বিনষ্ট করেছে। প্রতিবারই হাতি কোনো না কোনোভাবে ক্ষতি করছে। এ নিয়ে অনেক ধরনা দিয়েও প্রতিকার না পেয়ে অবশেষে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহেবের পরামর্শ মোতাবেক বন্যহাতির ক্ষতির কারণে তিনি থানায় জিডি করেন।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবদুল করিম বন্যহাতি ফসলের ক্ষতি করা নিয়ে শনিবার বিকেলে থানায় জিডি করার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল