১৭ আগস্ট ২০২২
`

বন্যহাতি ফসলের ক্ষতি করায় থানায় জিডি


চট্টগ্রামের বোয়াখালী উপজেলায় বন্যহাতি ফসলের ক্ষতি করায় থানায় জিডি করলেন এত ভুক্তভোগী। শনিবার বিকেলে ভুক্তভোগী দলিল লেখক ও সাবেক শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য নিপুল কুমার দে বোয়ালখালী থানায় এ জিডি করেন।

গণমাধ্যমকে তিনি জানান, জৈষ্টপুরা পাহাড়ী এলাকায় গত কয়েক বছর ধরে বন্যহাতির উপদ্রব বৃদ্ধি পেয়েছে। মানুষের ফসল পাকা ধান খেয়ে ও পায়ের তলায় পিষ্ট করে ধ্বংস করছে। এতে সাধারণ কৃষকগণ ক্ষতিগ্রস্ত হচ্ছে। গত শুক্রবার রাত ৩টা থেকে সকাল পর্যন্ত তার পাকা ধানের জমিতে তাণ্ডব চালায় বন্যহাতি। এতে তার ২০-২৫ মন ধান ও ধানের গোলা বিনষ্ট করেছে। প্রতিবারই হাতি কোনো না কোনোভাবে ক্ষতি করছে। এ নিয়ে অনেক ধরনা দিয়েও প্রতিকার না পেয়ে অবশেষে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহেবের পরামর্শ মোতাবেক বন্যহাতির ক্ষতির কারণে তিনি থানায় জিডি করেন।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবদুল করিম বন্যহাতি ফসলের ক্ষতি করা নিয়ে শনিবার বিকেলে থানায় জিডি করার বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement
এক মাসের ছুটি নিয়ে এক বছর আমেরিকায় প্রাথমিকের শিক্ষিকা রোহিঙ্গাদের আশ্রয় দেবে ভারত বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ ১৭ আগস্ট বোমা হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল শৈলকুপায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড খালেদা জিয়ার জামিন হলে দেশ ৩ মাসে পরিবর্তন হবে : ডা. জাফরুল্লাহ জাতিসঙ্ঘ দূত মিয়ানমারের জান্তাদের সাথে বৈঠকে বসছেন জ্বালানির দাম বাড়িয়ে অর্থনীতির কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছে : মির্জা ফখরুল তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন : বাণিজ্যমন্ত্রী কলিং ভিসা আবেদনের স্থগিতাদেশ প্রত্যাহার মালয়েশিয়ার

সকল