২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক

নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সেনবাগ উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে দুটি মাইক্রোবাসসহ ২১ যুবককে আটক করেছে। পুলিশ জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে তারা জড়ো হন।

গতকাল শনিবার রাত ৯টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের দিলদার মার্কেট থেকে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ও হাতিয়া থানার ওসি আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স তাদের আটক করেন।

গ্রেফতারকৃতরা হলেন জাবেদ (১৯), নুর মোহাম্মদ সুজন (২৫), মুরাদ (১৯), আলী আহসান (২৩), তানজিদ (২২), রাসেল (১৭), বেলাল (১৯), সাইফুল্লাহ (১৯), ইমরান (২০), সবুজসহ (১৭) ২৩ জন। এ সময় দুটি মাইক্রো জব্দ করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, রোববার সেনবাগ উপজেলায় তৃতীয় ধাপে ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় অনুষ্ঠিত্য ইউপি নির্বাচনে সহিংসতা সৃষ্টি করার জন্য তারা জড়ে হয়েছেন বলে নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল