১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক

নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সেনবাগ উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে দুটি মাইক্রোবাসসহ ২১ যুবককে আটক করেছে। পুলিশ জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে তারা জড়ো হন।

গতকাল শনিবার রাত ৯টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের দিলদার মার্কেট থেকে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ও হাতিয়া থানার ওসি আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স তাদের আটক করেন।

গ্রেফতারকৃতরা হলেন জাবেদ (১৯), নুর মোহাম্মদ সুজন (২৫), মুরাদ (১৯), আলী আহসান (২৩), তানজিদ (২২), রাসেল (১৭), বেলাল (১৯), সাইফুল্লাহ (১৯), ইমরান (২০), সবুজসহ (১৭) ২৩ জন। এ সময় দুটি মাইক্রো জব্দ করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, রোববার সেনবাগ উপজেলায় তৃতীয় ধাপে ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় অনুষ্ঠিত্য ইউপি নির্বাচনে সহিংসতা সৃষ্টি করার জন্য তারা জড়ে হয়েছেন বলে নিশ্চিত করেন।


আরো সংবাদ


premium cement
সিদ্ধান্ত বদল : টাকা সমন্বয় করে হজে যেতে পারবেন পরিবর্তিত ব্যক্তিরা চোরাই মোবাইল বিক্রি করলেও গ্রেফতার করা হবে : ডিএমপি ভূরুঙ্গামারীতে ঝড়ে ব্যাপক ক্ষতি, বিদ্যুৎ সরবরাহ বন্ধ অর্থ পাচার আর দুর্নীতিই আওয়ামী লীগের মূলনীতি : রিজভী কুকুরের কামড়ে ৫ ছাগলের মৃত্যু, থানায় অভিযোগ রোহিঙ্গা ক্যাম্পে দগ্ধ হওয়া বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু গ্রীষ্মকালীন ছুটি বাতিলের দাবি ইবি শিক্ষার্থীদের ফুলবাড়ীতে জালিয়াতির মামলায় প্রধান শিক্ষক কারাগারে বগুড়ায় পানিতে ডুবে ফুফু-ভাতিজার মৃত্যু বঙ্গবন্ধু স্যাটেলাইটের আয়-ব্যয় তদন্তের দাবি বিএনপির সুপ্রিম কোর্ট বার : বিএনপি ও সরকার সমর্থক আইনজীবীদের মধ্যে ব্যাপক হট্টগোল

সকল