২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক

নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সেনবাগ উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে দুটি মাইক্রোবাসসহ ২১ যুবককে আটক করেছে। পুলিশ জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে তারা জড়ো হন।

গতকাল শনিবার রাত ৯টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের দিলদার মার্কেট থেকে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ও হাতিয়া থানার ওসি আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স তাদের আটক করেন।

গ্রেফতারকৃতরা হলেন জাবেদ (১৯), নুর মোহাম্মদ সুজন (২৫), মুরাদ (১৯), আলী আহসান (২৩), তানজিদ (২২), রাসেল (১৭), বেলাল (১৯), সাইফুল্লাহ (১৯), ইমরান (২০), সবুজসহ (১৭) ২৩ জন। এ সময় দুটি মাইক্রো জব্দ করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, রোববার সেনবাগ উপজেলায় তৃতীয় ধাপে ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় অনুষ্ঠিত্য ইউপি নির্বাচনে সহিংসতা সৃষ্টি করার জন্য তারা জড়ে হয়েছেন বলে নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল