১৭ আগস্ট ২০২২
`

নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক

নির্বাচনে সহিংসতার পরিকল্পনা, ২টি মাইক্রোসহ ২৩ যুবক আটক - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সেনবাগ উপজেলায় আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে দুটি মাইক্রোবাসসহ ২১ যুবককে আটক করেছে। পুলিশ জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতা সৃষ্টির লক্ষ্যে তারা জড়ো হন।

গতকাল শনিবার রাত ৯টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের দিলদার মার্কেট থেকে সেনবাগ থানার অফিসার ইনচার্জ ওসি ইকবাল হোসেন পাটোয়ারী ও হাতিয়া থানার ওসি আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স তাদের আটক করেন।

গ্রেফতারকৃতরা হলেন জাবেদ (১৯), নুর মোহাম্মদ সুজন (২৫), মুরাদ (১৯), আলী আহসান (২৩), তানজিদ (২২), রাসেল (১৭), বেলাল (১৯), সাইফুল্লাহ (১৯), ইমরান (২০), সবুজসহ (১৭) ২৩ জন। এ সময় দুটি মাইক্রো জব্দ করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, রোববার সেনবাগ উপজেলায় তৃতীয় ধাপে ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় অনুষ্ঠিত্য ইউপি নির্বাচনে সহিংসতা সৃষ্টি করার জন্য তারা জড়ে হয়েছেন বলে নিশ্চিত করেন।


আরো সংবাদ


premium cement
বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ ১৭ আগস্ট বোমা হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল শৈলকুপায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড খালেদা জিয়ার জামিন হলে দেশ ৩ মাসে পরিবর্তন হবে : ডা. জাফরুল্লাহ জাতিসঙ্ঘ দূত মিয়ানমারের জান্তাদের সাথে বৈঠকে বসছেন জ্বালানির দাম বাড়িয়ে অর্থনীতির কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছে : মির্জা ফখরুল তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন : বাণিজ্যমন্ত্রী কলিং ভিসা আবেদনের স্থগিতাদেশ প্রত্যাহার মালয়েশিয়ার মহরম আলীকে স্থায়ীভাবে চাকরি থেকে বরখাস্তের দাবি এমপি শম্ভুর ট্রাম্পের কট্টর সমালোচক লিজ চেনি হেরে গেছেন

সকল