২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভাড়া নিয়ে বিরোধে বাস থেকে শিক্ষককে ফেলে দেয়ার অভিযোগ

আহত শিক্ষক রহমত উল্লাহ - ছবি : সংগৃহীত

বাড়তি ভাড়া নেয়ার প্রতিবাদ করায় চট্টগ্রামে রহমত উল্লাহ নামে এক স্কুলশিক্ষককে চলন্ত বাস থেকে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় ওই স্কুলশিক্ষককে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার পুরাতন রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রহমত উল্লাহ চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা গেছে, রহমত উল্লাহ সদরঘাট এলাকার পিটিআই (প্রাইমারি ট্রেনিং ইনস্টিটিউট) প্রশিক্ষণার্থী। অক্সিজেন এলাকার নিজ বাসা থেকে পিটিআইয়ে আসা-যাওয়া করেন। শনিবার সকালেও অক্সিজেন এলাকা থেকে পিটিআই যাওয়ার জন্য ওই বাসে উঠেন। বাসের হেলপার ও চালক অতিরিক্ত ভাড়া আদায় করছিলেন। এ ঘটনার প্রতিবাদ করেন স্কুলশিক্ষক রহমত উল্লাহ। এ নিয়ে চালক ও হেলপারের সাথে তার কথা কাটাকাটি হয়। তিনি স্টেশন রোডের বটতলি এলাকায় নেমে যেতে চাইলে তাকে সেখানে না নামিয়ে কিছুটা সামনে নিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় চলন্ত গাড়ি থেকে ফেলে দেয় বাসের হেলপার। এতে তিনি পায়ে ও মুখে আঘাত পান।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নেজাম উদ্দিন বলেন, একটি দুর্ঘটনার খবর পেয়ে গাড়িটি জব্দ করা হয়েছে। ঘটনার পর থেকে চালক ও হেলপার পলাতক রয়েছেন। বিষয়টি নিয়ে দুই রকম বক্তব্য পাচ্ছি। ড্রাইভার-হেলপারকে আটক করতে পারলে বিস্তারিত বলতে পারব। সব কিছু খতিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement