১৯ জানুয়ারি ২০২২
`

নোয়াখালীতে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

নোয়াখালীতে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার - ফাইল ছবি

নোয়াখালীর বেগমগঞ্জে ধান ক্ষেত থেকে এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালে পাঠিয়েছে পুলিশ শুক্রবার রাতে।উপজেলার ছয়ানী ইউনিয়নে ৪ নম্বর ওয়ার্ডের দোয়ালিয়া গ্রামের নিহত মোহাম্মদ হারুন (৩৫) উপজেলার ছয়ানী ইউনিয়নে মৃত আবদুল মালেকের ছেলে।

স্থানীয় বাসিন্দা সবুজ জানান, বিকেলে দোয়ালিয়া গ্রামের বল বাড়ির পাশে ধান ক্ষেতে হারুনের লাশ দেখে স্থানীয় এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের স্বজনদের অভিযোগ, ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হারুনের মৃত্যু হয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, প্রাথমিক তদন্তে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ


premium cement
জিয়া পরিবারকে ধ্বংস করতে চায় সরকার : আব্দুস সালাম ইসি আইন প্রণয়নকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছে : ওবায়দুল চলচ্চিত্র রক্ষার শপথ নিয়েই প্রার্থী হয়েছি : ইলিয়াস কাঞ্চন নায়িকা শিমুর হত্যাকারীদের ফাঁসি চাইলেন বাবা নিশিরাতে উচ্চস্বরে গান-বাজনা : ভ্রাম্যমান আদালতে ৫ যুবকের ৫০ হাজার জরিমানা গ্যাসের দাম কেন দ্বিগুণের বেশি বাড়াতে চায় কোম্পানিগুলো? ডিজিটাল কমার্সে স্থিতিশীলতা আনতে ইউনিক বিজনেস আইডি চালু হচ্ছে : আইসিটি প্রতিমন্ত্রী ‘কূটনৈতিক ও শান্তিপূর্ণ পথ নিতে' রাশিয়াকে যুক্তরাষ্ট্রের আহ্বান মাসুদ রানার কাজী আনোয়ার হোসেনের ইন্তেকাল তিন মামলায় শাহ আলীর ৭ দিন করে রিমান্ড চেয়েছে পুলিশ রাজধানীতে ভুল চিকিৎসায় শিক্ষার্থীর মৃত্যু

সকল