২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩
`

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক - ছবি : সংগৃহীত

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ প্রকল্প থেকে পালানোর সময় ২৩ রোহিঙ্গাকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তাদের মধ্যে ৫ জন রোহিঙ্গা দালাল রয়েছে। তাদের ভাসানচর থানায় সোপর্দ করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত ভাসানচর আশ্রয়ণ ক্যাম্পের বিভিন্নস্থানে এপিবিএন সিভিল দল ও কোস্টগার্ড যৌথ অভিযান চালিয়ে ৫ দালাল ও ১৮ জন রোহিঙ্গাকে আটক করা হয়।

আটক রোহিঙ্গা দালালরা হলো, ভাসানচর ৬৩ নম্বর ক্লাস্টারের আব্দুর শুক্কুর (২৮), রজুমল্ল্যাহ (২০), শামসুল আলম (৩০) ৫১ নম্বর ক্লাস্টারের কেফায়েত উল্যা (১৯) ও ২৬ নম্বর ক্লাস্টারের এনায়েত উল্যা (১৮)।

পুলিশ জানায়, আটক ব্যক্তিদের মধ্যে পাঁচজন রোহিঙ্গা পুরুষ দালাল, চারজন পুরুষ, ছয়জন নারী ও আট শিশু রয়েছেন।

কোস্টগার্ডের ভাসানচর ক্যাম্পের কমান্ডার খলিলুর রহমান জানান, আটক ৫ রোহিঙ্গা দালালকে ভাসানচর থানায় ও ১৮ রোহিঙ্গা নারী, শিশু ও পুরুষকে ক্যাম্পের প্রশাসন ইনচার্জের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম সম্মাননা পেলেন নয়াদিগন্তের শাহাদাত মিথ্যা জি‌তে গে‌লে দে‌শের অস্তিত্ব থাকবে না : দুদু সৈয়দপুরে রকেটের কাটা পড়ে যুবকের মৃত্যু বেড়ায় সড়ক দুর্ঘটনায় ভ্যানচালক নিহত ‘আমি এখন রেকর্ড ম্যান’ : আনচেলত্তি আ’লীগের নেতাকর্মীরা ফ্যাসিবাদের পূজারী : রিজভী বাংলাদেশকে একটি শক্তিশালী শান্তি প্রতিষ্ঠাকারী দেশ হিসেবে প্রতিষ্ঠা করুন : প্রধানমন্ত্রী জিয়াউর রহমান জনগণের প্রত্যাশা পূরণ করতে পেরেছিলেন : গয়েশ্বর নদীবন্দরগুলোয় ২ নম্বর হুঁশিয়ারী সংকেত তাড়া‌শে আম কুড়া‌তে গি‌য়ে শিশুর মৃত্যু শিক্ষাঙ্গনকে অস্থিতিশীল করতে চায় স্বার্থান্বেষী মহল : শিক্ষামন্ত্রী

সকল