২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নোয়াখালীতে ২ জনকে অপহরণের ২ ঘণ্টা পর উদ্ধার, আটক ১

- ফাইল ছবি

নোয়াখালীর আদালতে একটি জিআর মামলায় স্বেচ্ছায় হাজির হয়ে জামিন পেয়ে বাড়ি ফেরার পথে দু’জনকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে সুধারাম থানার পুলিশ খবর পেয়ে এই ঘটনার দু’ঘণ্টা পর অপহৃত সুরুজ (২৮) ও রিয়াজকে (২২) মাইজদী হাউজিং বালুর মাঠ থেকে উদ্ধার করে। একইসাথে অপহরণে জড়িত একজনকে আটক করেছে পুলিশ।

অপহৃতের স্বজনরা জানান, জিআর ৯৭০/১৬-এর একটি মামলায় বুধবার দুপুরে ম্যাজিস্টেট আদালতে আত্মসমর্পণ করে জামিনে বেরিয়ে আদালতের সামনে সড়কে এলে একটি চক্র সুরুজ ও রিয়াজকে মোটরসাইকেলে করে অপহরণ করে বালু মাঠে নিয়ে যায়। সেখানে তাদের মারধর করে। অপহরণকারীদের হামলায় আহত দু’জনকে উদ্ধারের পর নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাহেদ হোসেন বলেন, পুলিশ দু’জনকে উদ্ধার করেছে। এ সময় একজনকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল