৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ন ১৪২৮, ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

দিবালোকে প্রবাসীর ঘরের তালা ভেঙে ৫ লাখ টাকা লুট

দিবালোকে প্রবাসীর ঘরের তালা ভেঙে ৫ লাখ টাকা লুট - ফাইল ছবি

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা জম্মাদ্দার বাড়ির প্রবাসী খোরশেদ আলমের অনুপস্থিতে তার বিল্ডিয়ের তালা ভেঙে দিনে দুপুরে নগদ ২ লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় প্রবাসী খোরশেদ আলম গত শনিবার বিকেলে ৪ জনের নামসহ অজ্ঞাতনামা ২ থেকে ৩ জনকে আসামি করে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, খোরশেদ আলম জরুরি কাজে গত বুধবার তার বসত ঘরে তালা দিয়ে চট্টগ্রাম যান। শুক্রবার দুপুরে জুমার নামাজের সময়ে তালাকপ্রাপ্ত স্ত্রী জাহানারা ও শ্যালক আবদুল কাদেরের নেতৃত্বে ৫ থেকে ৬ জনের একটি সংঘবদ্ধ দল তার ঘরের তালা ভেঙে ঘরে ডুকে সোকাইজের তালা ভেঙে নগদ ২ লাখ টাকা, তার বর্তমান স্ত্রীর সাড়ে ৩ ভরি স্বর্ণালঙ্কারসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় তার পাশের ঘরের এক ভাবী দেখতে পেয়ে তাদের কে বাধা দিতে গেলে তারা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনা শুনে খোরশেদ আলম চট্টগ্রাম থেকে বাড়িতে এসে ঘরে ডুকে আসবাবপত্র এবং সোকাইজসহ সবকিছু এলোমেলো দেখতে পান এবং ঘটনাস্থল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে এনে দেখান। পরে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

খোরশেদ আলম অভিযোগ করে বলেন, তিনি তার তালাক প্রাপ্ত স্ত্রীর কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে ওই স্ত্রী খোরশেদ আলমকে ঘটনার বিষয়ে বাড়াবাড়ি করলে প্রাণনাশের হুমকি দেন।

এ বিষয়ে জানতে জাহানারা বেগমের মোবাইলে বারবার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।



আরো সংবাদ