২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পেকুয়ায় দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত

পেকুয়ায় দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত - ফাইল ছবি

কক্সবাজারের পেকুয়ায় দুই পক্ষের সংঘর্ষে শাহাব উদ্দীন (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই ব্যক্তি উপজেলার টৈটং ইউনিয়ন পরিষদের (ইউপি) বটতলি খুনিয়াভিটার মো: ইদ্রিসের ছেলে ও ফিশিং ট্রলারে শ্রমিক হিসেবে নিয়োজিত ছিলেন।

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে খুনিভিটার একটি দোকানে সামনে ওই যুবককে মারধর করে গুরুতর আহত করে একই এলাকার বাসিন্দা মৃত নজির আহমদের ছেলে আবদু শুক্কুর।

এদিকে চিকিৎসাধীন অবস্থায় যুবক নিহত হওয়ার খবর পেয়ে স্থানীয়রাসহ নিহতের পরিবার গিয়ে প্রধান অভিযুক্ত আবদু শুক্কুরকে আটক করার পর ঘর বাড়িতে হামলার চেষ্টা করে। এ খবরটি ইউপি চেয়ারম্যান জাহদেুল ইসলাম চৌধুরী অবগত হওয়ার পর দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়টি ইউপি চেয়ারম্যান তাৎক্ষণিকভাবে পুলিশের কাছে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, নিহত শাহাব উদ্দীন একটি ফিশিং ট্রলারে শ্রমিক হিসেবে কাজ করে থাকেন। ওই ফিশিংয়ে মাঝি হিসেবে রয়েছে অভিযুক্ত আবদু শুক্কুর। যতটুকু জানতে পেরেছি নিহত শাহাব উদ্দীন অভিযুক্ত মাঝির কাছ থেকে ৭ হাজার টাকা পাওনা রয়েছে। ঘটনার দিন ওই টাকা নিয়ে দুজনের মধ্যে কথাকাটাকাটি হলে আবদু শুক্কুর নিরীহ শাহাব উদ্দীনকে মারধর করে আহত করে। তাৎক্ষণিকভাবে পরিবারের পক্ষ থেকে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তিন দিন চিকিৎসা শেষে শনিবার রাত ৭টার দিকে মারা যায়। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল