১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

মাদরাসার নাম পরিবর্তন নিয়ে দ্বন্দ্ব, স্ট্রোকে মৃত্যু ভূমিদাতার

মাদরাসার নাম পরিবর্তন নিয়ে দ্বন্দ্ব, স্ট্রোকে মৃত্যু ভূমিদাতার -

চট্টগ্রামের পটিয়া উপজেলায় মাদরাসার নাম পরিবর্তন নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে স্ট্রোক করে মারা গেছেন মাদরাসার জমিদাতা রুহুল আমীন (৭০)। তিনি ওই গ্রামের মরহুম শফিউর রহমান চৌধুরীর ছেলে বলে জানা গেছে।

শুক্রবার বেলা ১১টায় উপজেলা মল্লপাড়ায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

জানা গেছে, ১৯৮০ সালে পটিয়া আশিয়া আহমদিয়া রহমানিয়া ফোরকানিয়া মাদরাসা প্রতিষ্ঠিত হয়। মাদরাসাটির ভূমিদাতা ছিলেন স্থানীয় জামাল উদ্দীন ও রুহুল আমীনের পরিবার। কিন্তু সম্প্রতি জামাল উদ্দীনের পক্ষের লোকজন তাদের বাবা-মায়ের নামে মাদরাসার নামকরণ করেন। এতে রুহুল আমীনের পরিবার বাধা দেয়। সকালে ওই বিরোধ সমাধানে বৈঠকে বসে উভয় পরিবার। তবে বৈঠকে উত্তপ্ত বাক্য বিনিময়ের একপর্যায়ে রুহুল আমীন মাথা ঘুরে পড়ে যান।

পরে তাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে নেয়া হলে কর্মরত চিকিৎসক রুহুল আমীনকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সানজিদা খানম জানান, হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে তিনি স্ট্রোক করে মারা গেছেন।

পটিয়া থানার পুলিশ পরিদর্শক মো: রেজাউল করিম মজুমদার নয়া দিগন্তকে জানান, ধারণা করা হচ্ছে তিনি স্ট্রোক করেই মারা গেছেন। তবে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে নিশ্চিত করেন তিনি।


আরো সংবাদ



premium cement
সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক

সকল