২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

জিজ্ঞাসাবাদের জন্য কুমিল্লা পুলিশ লাইনসে ইকবাল

জিজ্ঞাসাবাদের জন্য কুমিল্লা পুলিশ লাইনসে ইকবাল - ছবি : সংগৃহীত

কু‌মিল্লার নানুয়া‌দীঘির পাড়ের অস্থায়ী পূজামণ্ডপের ঘটনার মূল‌ হোতা ইকবাল হোসেনকে শুক্রবার দুপুর ১২টা ৫‌ মি‌নিটে পু‌লিশ লাইনসে নেয়া হয়েছে। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদ শেষে ইকবাল হোসেনকে পু‌লিশ সুপার কার্যালয়ে আনা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা পুলিশের ডিআইও-১ মনির হোসেন।

গতরাতে কক্সবাজার থেকে ইকবালকে গ্রেফতার করা হয়। শুক্রবার ভোর সাড়ে ৬টায় কক্সবাজার জেলা পুলিশ থেকে তাকে কুমিল্লা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে শারদীয় দুর্গাপূজার মহাষ্টমীর দিন গত ১৩ অক্টোবর ভোরে কুমিল্লা শহরের নানুয়াদীঘির উত্তর পাড়ে দর্পণ সংঘের উদ্যোগে আয়োজিত অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন দেখা যায়। এরপর কোরআন শরিফ অবমাননার অভিযোগ তুলে ওই মণ্ডপে হামলা চালায় একদল লোক। পরে পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে এ ঘটনায় ইকবাল নামের এক যুবককে শনাক্ত করে।



আরো সংবাদ


যে কারণে ঝর্ণাকে আদালতে হিজাব খুলতে নিষেধ করলেন মামুনুল হক (১৬৩৯৪)করোনায় মৃত্যু এক দিনে তিন গুণ বৃদ্ধি (১২৪৬৩)খালেদা জিয়াকে যে ৩ দেশে নিয়ে যেতে বলেছেন চিকিৎসকরা (১১৮৬৬)মেয়র পদ থেকেও বরখাস্ত হলেন জাহাঙ্গীর (৯৮৫৯)সেরা করদাতা হলেন আইজিপি বেনজীর আহমেদ (৬৩২১)১০৭ বছরের যৌথ ব্যবসায় ভাঙন, ১,৫০০ কোটি ডলারের সম্পত্তি নিয়ে লড়াই হিন্দুজা ভাইদের (৬০৬৩)পাকিস্তান ক্রিকেট দলের ২১ জনের বিরুদ্ধে মামলার আবেদন, যে আদেশ দিলো আদালত (৫৯০১)মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ কোটার বিধান বাতিল করলো হাইকোর্ট (৫৮১৩)গাজীপুরে মেয়র জাহাঙ্গীরের দলীয় পদে আতাউল্লাহ (৫৮০৩)আইএস খোরাসানের বিরুদ্ধে যুদ্ধ করতে সৈন্য পাঠাল তালেবান (৫১৪৬)