২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ন ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না রাজনৈতিক নেতারা : ফজলে হোসেন বাদশা

ফজলে হোসেন বাদশার এমপি - সংগৃহীত

নোয়াখালীর চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলার দায় রাজনৈতিক নেতারা এড়িয়ে যেতে পারে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার এমপি। বৃহস্পতিবার তিনি এমন মন্তব্য করেন।

বৃহস্পতিবার বিকেলে নোয়াখালী সার্কিট হাউজ মিলনায়তনে এ অঞ্চলের সার্বিক পরিস্থিতি নিয়ে ১৪ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের এক মতবিনিয়ম সভায় তিনি এমন মন্তব্য করেন। এ সময় তিনি বলেন, চৌমুহনীতে মন্দিরে হামলা ভাংচুরের মধ্য দিয়ে বুঝা গেছে দেশে সাম্প্রদায়িক শক্তির বিকাশ ঘটছে। দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির জন্য তারা বিভিন্নভাবে চেষ্টা চালাচ্ছে।

মতবিনিময় সভায় ১৪ দল নেতৃবৃন্দ চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলায় ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় খাদ্য ও আর্থিক সহায়তা পৌঁছে দেয়ার পাশাপাশি প্রশাসনিকভাবে তাদেরকে পূর্ণ নিরাপত্তার দাবি জানান।

নোয়াখালী সার্কিট হাউজে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, ওয়াকার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য মোস্তফা লুৎফুল্লা এমপি, জাসদের যুগ্ম সম্পাদক মো: মহসীন, জেলা আওয়ামী লীগের আহবায়ক খায়রুল আনম সেলিম, যুগ্ম আহবায়ক শহিদ উল্লাহ খানসহ হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে ১৪ দল নেতৃবৃন্দ নোয়াখালীর চৌমুহনীতে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শন করেন। এ সময় তারা হিন্দু সম্প্রদায়ের লোকজনের খোঁজ-খবর নেন।



আরো সংবাদ


ভারতের প্রতিরক্ষাপ্রধান রাওয়াতের মন্তব্য ঘিরে ক্ষুব্ধ চীন (১০৫০৬)কাতার বিশ্বকাপে থাকবে না ইতালি বা পর্তুগালের কোনো একটি দল (১০৫০১)বাংলাদেশ-পাকিস্তান দ্বিতীয় দিনের খেলার সময় পরিবর্তন (৮৫৩৬)স্ত্রী ও তিন সন্তান নিয়ে ইসলাম গ্রহণ করলেন যুবক (৭২২৯)ভূমিকম্প দিয়ে গেল সতর্কবার্তা (৬৮৩০)স্বীকৃতি দেয়ার জন্য সব শর্ত পূরণ করেছি : তালেবান (৬০৫০)ঘরে ঘরে জাহাঙ্গীর (৫৭৫৯)‘জরুরি অবস্থার মুখে দেশ’ কী বার্তা দিলেন ইসরাইল প্রধানমন্ত্রী (৫৬৮৪)‘হত্যাচেষ্টা ফাঁস হওয়ার ভয়ে খালেদা জিয়াকে বিদেশে যেতে দিচ্ছে না’ (৫০৮০)ইসরাইলের সাথে পানির বিনিময়ে জ্বালানি চুক্তির বিরুদ্ধে জর্ডানে বিক্ষোভ (৪২৯২)