০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

গাঁজা সেবনের অপবাদ, ক্ষুব্ধ যুবকের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

গাঁজা সেবনের অপবাদ, ক্ষুব্ধ যুবকের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা সেবনের অপবাদ দেয়ায় ক্ষুব্ধ যুবকের ছুরিকাঘাতে আকাশ (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় ফায়েজ (১৬), আরমান (২০), রাকিব (১৪) ও মাসুম (১৭) নামে আরো চার যুবক আহত হয়েছে। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার রাতে সদর উপজেলার সুলতানপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আকাশ ওই গ্রামের উত্তরপাড়া এলাকার শেখ হুমায়ূনের ছেলে। তিনি চিনাইর ডিগ্রী কলেজের প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, দুপুরে আকাশ একই এলাকার শেখ কামরুলের ছেলে রিফাতের বিরুদ্ধে একটি বেসরকারি স্কুলের সামনে বসে গাঁজা খাওয়ার অভিযোগ আনে। কিন্তু রিফাত এটি তার বিরুদ্ধে অপবাদ বলে দাবি করে ক্ষুব্ধ হয়ে উঠে। এ নিয়ে আকাশ ও রিফাত বিতর্কে জড়ালে স্থানীয়রা বিষয়টি মীমাংসা করার কথা জানিয়ে তাদেরকে বাড়ি ফিরে যেতে বলে। পরে বিকেলে আকাশসহ তার বন্ধুবান্ধব সুলতানপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের মাঠে খেলা দেখতে যায়। খেলা শেষ হওয়ার পর সন্ধ্যায় আকাশদের উপর রিফাত ও মোজাম্মেলসহ তার সহযোগীরা হামলা করে। এ সময় আকাশকে উপর্যুপুরি ছুরিকাঘাত করা হয় এবং অন্যদের মারধর করা হয়। খবর পেয়ে পরিবার-পরিজন ও স্থানীয়রা গুরুতর অবস্থায় আহত আকাশসহ অন্যদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, ছুরিকাঘাতের কারণে আকাশের মৃত্যু হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিফাতকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে। অভিযোগ ও তদন্তের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ