২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যারা ভোট ডাকাতি করে, জনগণের প্রতি তাদের দায়িত্ব-মমত্ব বোধ নেই : রব

- ছবি - সংগৃহীত

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ (জেএসডি) সভাপতি সাবেক ডাকসু ভিপি ও সাবেক মন্ত্রী আ স ম আবদুর রব বলেছেন, যারা ভোট ডাকাতি করে, তাদের জনগণের প্রতি কোনো দায়িত্ব ও মমত্ব বোধ নেই। নাগরিক হিসেবে সবার সমান অধিকার।

বুধবার (২০ অক্টোবর) রাতে নোয়াখালীর চৌমুহনীতে গত শুক্রবার জুমার নামাজের পর হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা, ভাঙচুর, স্থান পরির্দশন শেষে সাংবাদিক এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশের জানমাল নিরাপত্তা দেয়ার দায়িত্ব হলো সরকারের, সরকার এখানে ব্যর্থ হয়েছে। সরকারের ক্ষমতায় থাকার দরকার নেই, কিসের সরকার। জনগণ তাদের ক্ষমতা রাখবেও না।

তিনি আরো বলেন, এজন্য মুক্তিযুদ্ধ করিনি। চৌমুহনীতে কী হয়েছে? তাদের দুই জনের মধ্যে ঝগড়া হলো। আর শিকার হলো হিন্দুরা।

এ সময় জেএসডির প্রেসিডিয়াম সদস্য তানিয়া রব, নোয়াখালী জেলা জেএসডির আহবায়ক মানিক পাটয়ারীসহ জেলা ও উপজেলা জেএসডির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ

সকল