২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

-

কুমিল্লার বুড়িচংয়ে কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৮টায় কুমিল্লা-ব্রাহ্মণপাড়া সড়কের বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের গাজীপুর ব্র্যাক অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ গ্রামের লিটন মিয়ার ছেলে আরিফ আহমেদ (২৩) ও একই উপজেলার নগরপাড় গ্রামের শাহীন মিয়ার ছেলে নয়ন মিয়া (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা থেকে ব্রাহ্মণপাড়াগামী মোটরসাইকেলটির সাথে বিপরীত দিক থেকে আসা ফ্রেশ কোম্পানির একটি মিনি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী গাড়ির চাকায় পিষ্ট হন।

বুড়িচং উপজেলার ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান সরকার জানান, ফায়ার স্টেশনের পাঁচ শ’ গজ দূরে দুর্ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নেয়। দুর্ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাকসুদ আলম জানান, পুলিশ দুর্ঘটনাস্থল থেকে দুটি লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।
আটকৃতরা হলেন কাভার্ডভ্যানের চালক জেলার দাউদকান্দি উপজেলার চাশরা গ্রামের মোশারফ হোসেন ও হেলপার একই এলাকার রাজ নয়ন।


আরো সংবাদ



premium cement
মেট্রোরেলের জন্য ৫ বছরে ৫৭ হাজার কোটি টাকা চায় সড়ক বিভাগ সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতির অভিযোগ শ্রমিক নেতাদের সাজেকে ট্রাক উল্টে নিহত ৬ জাজিরায় আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ জেল থেকে বেরিয়ে ফের শিশুপর্নোতে জড়ালেন শিশুসাহিত্যিক টিপু ঢাকাসহ জেলায় জেলায় ইসতিসকার নামাজে বৃষ্টি চেয়ে দোয়া হজ ব্যবস্থাপনায় প্রতিবন্ধকতা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশি এশিয়ায় : জাতিসঙ্ঘ বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ

সকল