০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ওবায়দুল কাদেরকে মিথ্যুক-প্রতারক বললেন কাদের মির্জা

ওবায়দুল কাদেরকে মিথ্যুক-প্রতারক বললেন কাদের মির্জা - ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে মিথ্যুক, প্রতারক ও বিশ্বাসঘাতক বলে মন্তব্য করেছেন তার ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

তিনি বলেছেন, ‘ওবায়দুল কাদের, সে কোন নেতা নয়, নেতার চরিত্র তার নেই। সে তার স্ত্রীর কথায় চলে।’

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বসুরহাট পৌরসভা হলরুমে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি মন্ত্রী ওবায়দুল কাদেরের স্ত্রী ইশরাতুন্নেসা কাদেরের উদ্দেশে বলেন, ‘তার স্ত্রীর কি কোম্পানীগঞ্জে দশ টাকাও বিনিয়োগ নেই! এখানের কোন কর্মীর সাথে তার যোগাযোগ আছে? তার যোগাযোগ বাদল, মঞ্জু, খিজির হায়াত, নবী, সাহাবউদ্দিন প্রতারকদের সাথে।’

কাদের মির্জা আরো বলেন, আজ এ কোম্পানীগঞ্জে যে ষড়যন্ত্র-চক্রান্ত চলছে, এটা দুঃখজনক। আজ যারা মানবতার জন্য অন্যায়ের বিরুদ্ধে অনিয়মের বিরুদ্ধে কথা বলছে তাদেরকে কারাগারে নিয়ে মুজাক্কির হত্যা মামলার সাথে জড়িত করছে। এগুলোর জন্য দায়ী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘আমাকে বলছে সব জামিন আমি করাবো। মিথ্যুক, প্রতারক, বিশ্বাসঘাতক। সে কোনো নেতা নয়, নেতার চরিত্র তার নেই। এ সময় উপস্থিত জনতাকে মহানবী হজরত মুহাম্মদ সা:-এর পদাঙ্ক অনুসরণ করে জীবনের প্রত্যেক স্তরে মহানবীর আর্দশ লালন-পালন করার আহ্বান জানান তিনি।



আরো সংবাদ