২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মণ্ডপে কোরআন : লাইভ প্রচারকারী ফয়েজ ২ দিনের রিমান্ডে

- ফাইল ছবি

কুমিল্লা নগরীতে একটি পূজামণ্ডপে কোরআন অবমাননার ঘটনা তাৎক্ষণিকভাবে ফেসবুকে লাইভ প্রচারকারী মো: ফয়েজকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুসরাত জাহান উর্মি এ আদেশ দেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ১৩ অক্টোবর সকালে নগরীর নানুয়াদীঘির উত্তর পাড়ে পূজামণ্ডপে কোরআন থাকার ঘটনা ফেসবুক লাইভে এসে সরাসরি প্রচার করেন জেলার আদর্শ সদর উপজেলার রঘুরামপুর গ্রামের মৃত আবদুল করিমের ছেলে মো: ফয়েজ (৪১)। দৃশ্যটি লাইভে প্রচার ও মোবাইল ফোনে ধারণ করে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে ওইদিন রাতে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে ডিজিটাল নিরাপত্তা আইনে তাকে একমাত্র আসামি করে মামলা করে পুলিশ।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনওয়ারুল আজিম জানান, গ্রেফতার ফয়েজকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। মঙ্গলবার আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

তিনি বলেন, বর্তমানে মামলাটি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি। গ্রেফতার ফয়েজকে জিজ্ঞাসাবাদ করবে সিআইডি, আমরা মামলার বিষয়ে তাদের সহায়তা করছি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল