০৬ ডিসেম্বর ২০২১
`

মাটি খুঁড়তে গিয়ে বেরিয়ে এলো ৮ মাস আগে নিখোঁজ শিশুর লাশ

ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাহিনের আপন ফুফা মনসুরকে আটক করেছে পুলিশ। - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মাহিন (১৩) নামে এক শিশুর লাশ তার নিখোঁজ হবার আট মাস পর মাটির নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার কালিপুরা গ্রামের তাজুল ইসলামের ছেলে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক করা হয়েছে শিশুটির আপন ফুফু ও ফুফাকে।

সোমবার উপজেলার কালিপুরা গ্রামের একটি পুকুর পাড়ের মাটি খুঁড়তে গিয়ে শিশুটির লাশের সন্ধান পাওয়া যায়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, কক্সবাজার জেলার রামু থানার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব বোমাং গ্রামের গ্রামপুলিশ বিমল মল্লিকের ছেলে রিপন মল্লিক গত ৯ বছর আগে নবীনগর উপজেলার কালিপুরা গ্রামে এসে ধর্ম পরির্বতন করে মুসলমান হন ও নাম বদলিয়ে মনসুর নামে পরিচিত হন। পরে মাহিনের ফুফু সুরিয়া বেগমকে বিয়ে করে কালিপুরা গ্রামে বসবাস করে আসছেন মনসুর। প্রায় সময়ই মাহিনকে নিয়ে বিভিন্ন জায়গাতে ঘুরতে যেতেন তিনি। তবে গত ১০ মার্চ মাহিন বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি ও মনসুরকে জিজ্ঞাসাবাদ করেও কোনো সন্ধান না পেয়ে নবীনগর থানায় নিখোঁজের ডায়েরি করেন।

সোমবার কালিপুরা গ্রামের সাবেক ইউপি সদস্য শুক্কু মিয়ার পুকুর পাড়ের মাটি ভেকু দিয়ে কাটার সময় বের হয়ে আসে এক শিশুর মাথার খুলি ও শরীরের বিভিন্ন অংশের হাড়। বিষয়টি জানাজানি হলে মাহিনের পরিবারের লোকজন এসে লাশের পাশে থাকা কাপড় দেখে এটি মাহিনের লাশ বলে শনাক্ত করে। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মাহিনের আপন ফুফু সুরাইয়া বেগম (৩০) ও ফুফা মনসুরকে (৩২) আটক করে পুলিশ।

খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে মনসুর জানান, মাহিন তার অনেক ক্ষতি করেছে। সে কারণে তাকে হত্যা করে মাটির নিচে চাপা দিয়ে রাখেন তিনি।

নবীনগর থানার ওসি (তদন্ত) নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক তদন্তের কাজ চলছে। এই ঘটনায় মাহিনের মা হোসনা বেগম নবীনগর থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।



আরো সংবাদ


অবিরাম বৃষ্টি আর যানজটে নাকাল রাজধানীবাসী তথ্য প্রতিমন্ত্রী মুরাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে ব্যবস্থা নেয়ার দাবি ডেনমার্কে ‘ওমিক্রন’ ধরণে আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ছে চকরিয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ৫ দিন সাগরে ভাসতে থাকা ১৩ জেলে উদ্ধার ওমিক্রন আতঙ্কের মাঝেই ভারতে আসছেন পুতিন মুম্বাই বিমানবন্দরে আটকে দেয়া হলো অভিনেত্রী জ্যাকলিনকে বাংলাদেশ তলাবিহীন নয়, এখন একটা উপচে পড়া ঝুড়ি : তথ্যমন্ত্রী ইউক্রেনে সম্ভাব্য রুশ হামলার খবর হেসে উড়িয়ে দিলেন জাখারোভা করোনায় বিশ্বে মৃতের সংখ্যা ৫২ লাখ ৭০ হাজার ছাড়িয়েছে ওমিক্রন বাড়ছে, আমেরিকা ও ব্রিটেন সফরে শর্ত

সকল

বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (১৭৫২৮)এরদোগানকে হত্যার চেষ্টা! (১৬৩৫৫)`আগামীতে পিছা মার্কা আনমু, নৌকা মার্কা আনমু না’ - নির্বাচনে হেরে নৌকার প্রার্থী (৮৩১১)ইরানের নাতাঞ্জ পরমাণু স্থাপনার কাছে বিস্ফোরণ (৭৭৭৮)আইভী আবারো নৌকা পাওয়ার নেপথ্যে (৭৫৩৭)স্বামীর সাথে সম্পর্ক! গৃহকর্মীকে খুন করে লাশ ঝাউবনে ফেললেন গৃহকর্ত্রী (৬৭৩৮)নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ফরম কিনলেন বিএনপির ২ শীর্ষ নেতা (৬০১৬)ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ (৪৯০৯)আলেম-ওলামা ও তৌহিদী জনতার নিঃশর্ত মুক্তির দাবি হেফাজতের (৪০১২)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৩৭৬১)