২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নৌকার বিরোধীরাও হতে চান নৌকার মাঝি

নৌকার বিরোধীরাও হতে চান নৌকার মাঝি -

তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ১৩টি ইউনিয়নে নির্বাচন হবার কথা রয়েছে। গত নির্বাচনে নৌকার বিরুদ্ধে থাকা নেতা কর্মীরাও হতে চান নৌকার মাঝি।

জানা যায়, তৃতীয় ধাপে নবীনগর উপজেলার যে সকল ইউনিয়নে নির্বাচন হবার কথা রয়েছে সেগুলো হলো- সলিমগঞ্জ, বড়িকান্দি, শ্যামগ্রাম, রতনপুর, সাতমোড়া, রসুল্লাবাদ, লাউর ফতেহপুর, জিনদপুর, ইব্রাহিমপুর, শ্রীরামপুর, নবীনগর পূর্ব, নবীনগর পশ্চিম ও বীরগাঁও। এবার প্রথমবারের মতো বীরগাঁও ইউনিয়নে ভোট হবে ইভিএমএ। দলীয় মনোনয়ন প্রত্যাশীদের কাছে ১০৮–টি ফর্ম বিক্রী করেছেন উপজেলা আওয়ামী লীগ, জমা পড়েছে ১০৪টি।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, ১৩টি ইউনিয়নের ১১ জন বর্তমান চেয়ারম্যান আবারো দলীয় মনোনয়ন পেতে ফর্ম জমা দিয়েছেন। তাদের মাঝে ছয়জন গত উপজেলা নির্বাচনে নৌকার বিপক্ষে ছিলেন এবং একজন ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়ে বিজয়ী হয়েছেন।

এছাড়া মনোনয়ন প্রত্যাশীদের মাঝে আরো অনেকে রয়েছেন, যারা নৌকার বিপক্ষে কাজ করেছেন। অনেকে প্রবাসে জীবন যাপন করেও নৌকার মাঝি হতে চাই।

নৌকার বিরোধীতা করে এবার নিজেরাই ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চাওয়ার বিষয়টি নিয়ে বিব্রত দলীয় নেতাকর্মীরা। তাদের মধ্যে অসন্তোষ ও ক্ষোভ দেখা দিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে হচ্ছে সমালোচনা, গত উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নৌকা প্রতীক নিয়ে পরাজিত হন একই দলের বিদ্রোহী প্রার্থীর কাছে।

এসব ব্যাপারে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল বলেন, যারা আওয়ামী লীগে থেকে নৌকার বিরোধীতা করে আমি তাদের ঘৃণা জানাই। বিগত নির্বাচনে যারা নৌকার বিপক্ষে কাজ করে এবার নৌকা চাইছে তাদের আমলনামা কেন্দ্রে পাঠাবো। কেন্দ্র যা ভালো মনে করবে তাই করবে। দল থেকে যাকে নৌকা প্রতীক দেয়া হবে আমরা তার জন্যই কাজ করব।

দেখুন:

আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল