২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি

মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি - ছবি : নয়া দিগন্ত

ঢাকার উত্তরা লুভানা হাসপাতালে মেয়ের চিকিৎসা করতে ১০ দিন ধরে রয়েছেন কামাল হোছাইন। তবুও স্থানীয় রাজনৈতিক প্রতিহিংসার শিকার তিনি। মন্দিরে ভাংচুর মামলার আসামি হন তিনি। চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের শাহপুরা গ্রামে ঘটে এ ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননা ঘটনার জেরে কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের শাহপুরা গ্রামে গত বৃহস্পতিবার রাতে জলদাশপাড়ায় মন্দিরসহ হিন্দুদের ঘরে বাইরে হামলা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় চকরিয়া পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ চকরিয়া থানায় মামলা দায়ের করে। এতে ২০ জনের নাম উল্লেখপূর্বক ও অজ্ঞাতসহ ৩০০ জনকে আসামি করে। কিন্তু ঘটনার ১০ দিন আগে থেকে ঢাকায় অবস্থান করছে এমন ব্যক্তিকেও আসামি করা হয়েছে।

সাহারবিল ইউনিয়নের কোরালখালী গ্রামের বাসিন্দা আকবর আহমদের ছেলে মো: কামাল হোছাইন অভিযোগ করেছেন, আমি ৫ অক্টোবর থেকে মেয়ে তানিয়া সুলতানা হ্যাপীর (১৪) হার্টের চিকিৎসার জন্য ঢাকায় আছি। ১৫ অক্টোবর ঢাকার উত্তরা লুভানা হাসপাতালে মেয়ের অপারেশন হয়েছে। বর্তমানেও ওই হাসপাতালের ৬০৪ নম্বর বেডে আছি। কিন্তু স্থানীয় একটি মহল রাজনৈতিক ফায়দা হাসিল করতে আমাকে মন্দির ভাঙা মামলায় আসামি করেছে। ঘটনার সাথে সম্পৃক্ত থাকলে আসামি করলে বলার কিছু থাকতো না। তিনি আইন প্রয়োগকারী সংস্থার কাছে ঘটনার সঠিক তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল