২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

নিহত একরাম হায়দার সেলিম - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের মিরসরাইয়ে একরাম হায়দার সেলিম (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতা দ্রুতগতির একটি মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছেন।

শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের ঠাকুরদীঘি বাজারের দক্ষিণ পাশে পান্তা পুকুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

তিনি দুর্গাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মরহুম মুজিবুল হকের ছেলে। তিনি দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ১৯৯৮ সালে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সলিম উল্লাহ বলেন, শনিবার দুপুর ১২টার দিকে একরাম হায়দার সেলিম মহাসড়ক পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ হাইওয়ে থানার (ওসি) একেএম শরফুদ্দীন জানান, নিহতের লাশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ওসি আরো জানান, সড়ক দুর্ঘটনার পর চালক মাইক্রোবাসটি রেখে পালিয়ে যায়। পুলিশ মাইক্রোবাসটি জব্দ করে হাইওয়ে থানায় নিয়ে এসেছে।


আরো সংবাদ



premium cement