২৬ জানুয়ারি ২০২২
`

মক্কা শরীফকে কটাক্ষ করে ফেসবুকে স্ট্যাটাসের প্রতিবাদে বিক্ষোভ, আটক ১

কটাক্ষের প্রতিবাদে বিক্ষোভ মিছিল। - ছবি : নয়া দিগন্ত

পবিত্র মক্কা শরীফকে কটাক্ষ করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে রবি রায় (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার বিকেল ৩টায় উপজেলার অরুয়াইল বাজার থেকে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সরাইল থানা অফিসার ইনচার্জ মো: আসলাম হোসেন।

রবি রায় অরুয়াইল এলাকার মৃত অবনী রায়ের ছেলে ও স্থানীয় বাজারের মুদি দোকানদার।

রবি রায়ের এ ফেসবুক পোস্ট নিয়ে স্থানীয় ধর্মপ্রাণ মানুষদের মাঝে উত্তেজনা দেখা দেয় এবং বিক্ষোভ মিছিল বের হয়।

রবি রায়ের চাচাতো ভাই স্বরজিত কুমার রায় জানান, ‘রবি রায়ের আপন বড় ভাই রতন রায়ের হ্যাক করা আইডিতে রতন রায়ের নাম পরিবর্তন করে ছোট ভাই রবি রায়ের নাম লিখে স্থানীয় হ্যাকাররা ইসলাম ধর্মকে কটাক্ষ করে এই পোস্টটি করেছে। এলাকায় হিন্দু-মুসলমানদের মধ্যে সম্পর্ক নষ্ট করাই তাদের উদ্দেশ্য। যেহেতু তার বড় ভাই রতন আইসিটি মামলায় এখনো জেলে আছে তাই রবি রায় এ কাজ করবে বিশ্বাস হয় না।’

রবি রায় নামে একজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে সরাইল থানার অফিসার ইনচার্জ মো: আসলাম হোসেন বলেন, বিষয়টি যাচাই-বাছাই চলছে। তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, গত কয়েক মাস আগে রবি রায়ের বড় ভাই কাপড় ব্যবসায়ী রতন রায় (৩৯) ইসলাম ধর্মকে কটাক্ষ করে ফেসবুকে পোস্ট দিয়ে বর্তমানে জেলে আছেন।


আরো সংবাদ


premium cement
বাবা হলেন যুবরাজ সিং বৈশ্বিক প্রবৃদ্ধির পূর্বাভাস আরো হ্রাস করলো আইএমএফ বাংলাদেশ-রাশিয়া অংশীদারিত্ব দুই দেশের অভিন্ন স্বার্থ পূরণ করে : সের্গেই লাভরভ কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা পুতিনের পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করা হবে : বাইডেনের হুমকি ট্রেনের ধাক্কায় ৩ শ্রমিক নিহত আরো একবার ওমিক্রনের তাণ্ডব দেখল বিশ্ব আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবির শিক্ষার্থীদের ২৪ বছর পরে পূর্ণ শক্তি নিয়েই পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া দক্ষিণ চীন সাগরে গিয়ে মার্কিন এফ-৩৫ বিধ্বস্ত বাড়ি ছাড়া নবাবগঞ্জের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা

সকল