২১ জানুয়ারি ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জমাদিউস সানি ১৪৪৩
`

স্ত্রীকে তালাক দিয়ে প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন স্বামী

স্ত্রীকে তালাক দিয়ে প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন স্বামী - ফাইল ছবি

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের প্রবাসী মো: খোরশেদ আলম তার স্ত্রী জাহানারা বেগমকে তালাক দেয়ার পর থেকে প্রাণের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। একমাস আগে জাহানারাকে তালাক দেয়া হলেও জাহানারা খোরশেদের বসত ঘর দখল করে রেখেছেন এবং খোরশেদ ঘরে এলে তাকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগও পাওয়া গেছে।

এ ব্যাপারে প্রবাসী খোরশেদ আলম মঙ্গলবার সন্ধ্যায় জাহানারাসহ চারজনকে আসামি করে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, প্রায় ৩ বছর আগে খোরশেদ আলম নোয়াখালী সদর উপজেলার পশ্চিম ষোলোকিয়ার আবদুল হকের মেয়ে জাহানারা বেগমকে (৪০) বিয়ে করেন। বিয়ের কিছু দিন পর থেকে তার স্ত্রীর সাথে তার দাম্পত্য কলোহ দেখা দেয় এবং স্ত্রীর উচ্ছৃঙ্খল আচরণের কারণে তিনি গত ৫ সেপ্টেম্বর নোটারি পাবলিক নোয়াখালীর মাধ্যমে তার স্ত্রীকে তালাক দেন। তালাকের নোটিশ পেয়েও স্ত্রী জাহানারা স্বামীর বসত ঘর থেকে বের না হয়ে তার (জাহানারার) মা-বাবা এবং ভাই-বোনের সহযোগিতায় স্বামীর বসতঘর দখল করে রেখেছেন।

খোরশেদ আলম অভিযোগ করে বলেন, তিনি ঘরে ঢুকতে চাইলে জাহানারা ধারালো বটি নিয়ে তাকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করেন। বর্তমানে তিনি প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

এই ব্যাপারে জাহানারা বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি স্বামী হত্যার চেষ্টা ও প্রাণনাশের হুমকি দেয়ার কথা অস্বীকার করে বলেন, তিনি তালাকের কোনো নোটিশ পাননি।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবুল খায়ের অভিযোগ প্রাপ্তির কথা নিশ্চিত করে বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement