২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ন ১৪২৮, ২২ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

আমার বিরুদ্ধে বানোয়াট অপপ্রচার চালানো হচ্ছে : সোহেল সামাদ

সোহেল সামাদ -

যুবলীগের সাথে সংশ্লিষ্টতার অভিযোগকে বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন কুমিল্লার মুরাদনগর উপজেলা যুবদলের নবগঠিত কমিটির আহ্বায়ক সোহেল সামাদ। গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, স্বার্থান্বেষী মহলের এ ধরনের প্রচার আমার ভাবমূর্তি ম্লান করার একটা হীন অপচেষ্টা। আমি বিএনপির আদর্শে অনুপ্রাণিত একজন রাজনৈতিক কর্মী। আমি কোনোদিনই আওয়ামী লীগ ও যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম না। আমি আওয়ামী কোনো সংগঠনের কোনো পদে ছিলাম বা আছি এমন প্রমাণ কেউ দিতে পারবে না- এটি আমার চ্যালেঞ্জ ।
সোহেল সামাদ বলেন, বিএনপির প্রতিটি আন্দোলন-সংগ্রামে আমি সামনে থেকে লড়াই করেছি। এ কারণে ২০১৩ সালে সরকারবিরোধী আন্দোলনের সময় আমাকে মামলার আসামি করা হয়। ২০১৮ সালের নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থীর প্রচারণা চলাকালে আমাকে গ্রেফতার করার পর দুইটি গায়েবি মামলা দেয়া হয়। এরপর আমাকে কারাগারে পাঠানো হয়। কাজেই আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে যেই ছবি, মিথ্যা প্রোপাগান্ডা ও একটি জাতীয় দৈনিকে যে বানোয়াট খবর প্রকাশ করা হয়েছে তা ডাহা মিথ্যা এবং গভীর ষড়যন্ত্রেরই অংশ। ওই ছবির বাস্তবতা হলো পীর কাশিমপুর কল্যাণ ট্রাস্ট্রের উদ্যোগে একটি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছিল, যার পৃষ্ঠপোষকদের একজন ছিলাম আমি। এখানে গ্রামের দল-মত নির্বিশেষে সবাই অংশগ্রহণ করেন। ওই এলাকায় জন্মগ্রহণ করা দেশের অনেক সম্মানিতজন অনুষ্ঠানে ছিলেন। ওই খেলা আয়োজন এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠানে যারা উপস্থিত ছিলেন তারা কোনো রাজনীতিক বক্তব্য রাখেননি। তিনি বলেন, এক সময় আমি মাদক বিরোধী অনুষ্ঠানের আয়োজন করিতে চেয়েছিলাম পীর কাশিমপুর গ্রামে। সেই অনুষ্ঠান আমি করতে পারিনি, কারণ আমি বিএনপির কর্মী বলে কিছু মাদক কারবারি ও স্থানীয় এমপি সাহেব বাধা দিয়েছিলেন।
সোহেল সামাদ বলেন, বলেন, মুরাদনগরের গণমানুষের নেতা কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ যত দিন বেঁচে আছেন, তত দিন মুরাদনগরে কোনো অপশক্তির ঠাঁই নাই ইনশা আল্লাহ। একটি কুচক্রী মহল সম্প্রতি কেন্দ্রীয় যুবদল অনুমোদিত মুরাদনগর উপজেলা শাখার আহ্বায়ক কমিটিতে আমাকে আহ্বায়ক করায় আমার বিরুদ্ধে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে আমার ভাবমূর্তি নষ্ট করার গভীর ষড়যন্ত্র চালাচ্ছে, যা অত্যন্ত নিন্দনীয় ও মানহানিকর। বিজ্ঞপ্তি।



আরো সংবাদ


আবরার হত্যা মামলার রায় ৮ ডিসেম্বর বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী 'তেহরানের সাথে যুদ্ধ করার সাহস নেই ইসরাইলের' ভিয়েনায় অনানুষ্ঠানিক দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে : রাশিয়া ‘সাংবাদিকদের ফাটিয়ে ফেলবি, পুলিশ তোদের সাথে আছে’ রংপুরে ব্যালটের দুই পাশেই গোল সিল, ভোট বাতিল হওয়ার অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর খালেদা জিয়ার মুক্তির স্লোগানে প্রকম্পিত প্রেসক্লাবের আশেপাশের এলাকা আফগানিস্তানের তালেবান সব দেশের সাথেই সুসম্পর্ক চায় : মোল্লা আখুন্দ যুক্তরাজ্যে করোনার ‘ওমিক্রন’ ধরনে ২ জন আক্রান্ত ‘যারা ইভিএমে ভোট দেয়া দেখাবে তারাই কিছু জানে না, আমরা কী পারবো!’ হেফাজত মহাসচিব আল্লামা নুরুল ইসলাম লাইফ সাপোর্টে

সকল