২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

হুমকির পর ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

-

চট্টগ্রামে হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার জেলার খুলশী থানাধীন জালালাবাদ এলাকায় একটি নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মোঃ নেজাম পাশা (৬৫) ফটিকছড়ির ধুরং গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, জালালাবাদ এলাকার ভিআইপি রোডের পাশে পাঁচতলা নির্মাণাধীন ভবনের নিচ তলায় ব্যবসায়ী মোঃ নেজাম পাশার লাশ পাওয়া যায়। এর আগে রোববার ভবনের কর্মচারীদের বেতন দেয়ার জন্য নেজাম পাশা সেখানে গিয়েছিলেন।

নিহতের পরিবারের দাবি, খুলশী থানার ওই এলাকায় ভবন নির্মাণের কারণে একটি চক্র নেজামের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। গত কয়েকদিন ধরে চাঁদাবাজরা নেজামকে হুমকি দিচ্ছিল। গতকাল রাতে নিখোঁজের পর আজ সোমবার ভোরে তার লাশ পাওয়া গেল। এটি একটি পরিকল্পিত হত্যা।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান বলেন, ব্যবসায়ী মোঃ নেজাম পাশাকে হত্যা করা হয়েছে। লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

বায়েজিদ বোস্তামী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ শাহ আলম বলেন, উদ্ধার হওয়া ওই ব্যক্তির দেহে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবারের সদস্যরা থানায় আসছেন। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল