২৮ অক্টোবর ২০২১
`

হুমকির পর ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

-

চট্টগ্রামে হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার জেলার খুলশী থানাধীন জালালাবাদ এলাকায় একটি নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মোঃ নেজাম পাশা (৬৫) ফটিকছড়ির ধুরং গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, জালালাবাদ এলাকার ভিআইপি রোডের পাশে পাঁচতলা নির্মাণাধীন ভবনের নিচ তলায় ব্যবসায়ী মোঃ নেজাম পাশার লাশ পাওয়া যায়। এর আগে রোববার ভবনের কর্মচারীদের বেতন দেয়ার জন্য নেজাম পাশা সেখানে গিয়েছিলেন।

নিহতের পরিবারের দাবি, খুলশী থানার ওই এলাকায় ভবন নির্মাণের কারণে একটি চক্র নেজামের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। গত কয়েকদিন ধরে চাঁদাবাজরা নেজামকে হুমকি দিচ্ছিল। গতকাল রাতে নিখোঁজের পর আজ সোমবার ভোরে তার লাশ পাওয়া গেল। এটি একটি পরিকল্পিত হত্যা।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান বলেন, ব্যবসায়ী মোঃ নেজাম পাশাকে হত্যা করা হয়েছে। লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

বায়েজিদ বোস্তামী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ শাহ আলম বলেন, উদ্ধার হওয়া ওই ব্যক্তির দেহে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবারের সদস্যরা থানায় আসছেন। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হবে।

সূত্র : ইউএনবি



আরো সংবাদ


আশুলিয়ায় আ’লীগের নতুন কমিটি, প্রতিবাদে বিক্ষোভ শীতকালে করোনাভাইরাস পুনরায় দেখা দিতে পারে : প্রধানমন্ত্রী ফিলিস্তিনের পশ্চিম তীরে ৩,০০০ ইহুদি বসতি নির্মাণে ইসরাইলের অনুমোদন ছুটিতে আটকে পড়া প্রবাসীরা অনুমতি ছাড়াই মালয়েশিয়ায় যেতে পারবেন বিবস্ত্র করে নির্যাতন, ওসিসহ ৫ জনকে বরখাস্ত করার নির্দেশ মণ্ডপে কোরআন অবমাননা অপশক্তির কাজ : ধর্মপ্রতিমন্ত্রী বিড়ালের আদিখ্যেতা, বাঘ হওয়ার ব্যর্থ চেষ্টা ভারত-পাকিস্তান ফাইনাল চান সাকলাইন মুস্তাক ভাসানচরে রোহিঙ্গা প্রত্যাবাসন ও জাতিসঙ্ঘ পণ্যের দাম বছরে ৩৫ বার বাড়লেও শ্রমিকদের বেতন বাড়ে না : নজরুল তালেবানের সামনে যত চ্যালেঞ্জ

সকল

সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)