১৭ আগস্ট ২০২২
`

হুমকির পর ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

-

চট্টগ্রামে হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার জেলার খুলশী থানাধীন জালালাবাদ এলাকায় একটি নির্মাণাধীন ভবনের নিচতলা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মোঃ নেজাম পাশা (৬৫) ফটিকছড়ির ধুরং গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, জালালাবাদ এলাকার ভিআইপি রোডের পাশে পাঁচতলা নির্মাণাধীন ভবনের নিচ তলায় ব্যবসায়ী মোঃ নেজাম পাশার লাশ পাওয়া যায়। এর আগে রোববার ভবনের কর্মচারীদের বেতন দেয়ার জন্য নেজাম পাশা সেখানে গিয়েছিলেন।

নিহতের পরিবারের দাবি, খুলশী থানার ওই এলাকায় ভবন নির্মাণের কারণে একটি চক্র নেজামের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। গত কয়েকদিন ধরে চাঁদাবাজরা নেজামকে হুমকি দিচ্ছিল। গতকাল রাতে নিখোঁজের পর আজ সোমবার ভোরে তার লাশ পাওয়া গেল। এটি একটি পরিকল্পিত হত্যা।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহীনুজ্জামান বলেন, ব্যবসায়ী মোঃ নেজাম পাশাকে হত্যা করা হয়েছে। লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।

বায়েজিদ বোস্তামী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) মোঃ শাহ আলম বলেন, উদ্ধার হওয়া ওই ব্যক্তির দেহে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের পরিবারের সদস্যরা থানায় আসছেন। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
জাতিসঙ্ঘ দূত মিয়ানমারের জান্তাদের সাথে বৈঠকে বসছেন জ্বালানির দাম বাড়িয়ে অর্থনীতির কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছে : মির্জা ফখরুল তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন : বাণিজ্যমন্ত্রী কলিং ভিসা আবেদনের স্থগিতাদেশ প্রত্যাহার মালয়েশিয়ার মহরম আলীকে স্থায়ীভাবে চাকরি থেকে বরখাস্তের দাবি এমপি শম্ভুর ট্রাম্পের কট্টর সমালোচক লিজ চেনি হেরে গেছেন জলবায়ু পরিবর্তন ও স্বাস্থ্য সেবা আইনে স্বাক্ষর করছেন বাইডেন প্রাথমিক স্কুলের কমিটিতে এমপিদের সুপারিশ অবৈধ : হাইকোর্ট ছাত্রলীগকে লাঠিপেটা : বরগুনার আরো ৫ পুলিশ সদস্য প্রত্যাহার মিরসরাইয়ে ট্রেন দুর্ঘটনা : গেটকিপার ও মাইক্রোচালককে দায়ী করল তদন্ত কমিটি পরমাণু চুক্তি আলোচনায় ‘লিখিত প্রতিক্রিয়া’ পেশ ইরানের

সকল