৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ন ১৪২৮, ২৪ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

উখিয়ায় ৩ লাখ ইয়াবাসহ আটক ২


কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকায় অভিযান চালিয়ে তিন লাখ ইয়াবার চালানসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। এ সময় ঘটনাস্থল থেকে আরো চারজন পালিয়ে গেছেন।

রোববার সকালে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি দল উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের পাশে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার ও দু’জনকে আটক করা হয়।

র‌্যাব জানায়, এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দু’টি বস্তাসহ ধামনখলী গজুঘোনার মো: সোনা আলীর ছেলে আব্দুল মালেক (২৭) ও মো: আলমের ছেলে মো: ওসমান গণিকে (২২) আটক করে। পরে বস্তা দু’টিতে তিন লাখ পিস ইয়াবা পাওয়া যায়।

এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় দায়ের করা মামলায় উখিয়া রহমতের বিলের সিরাজের ছেলে মো: শাহজাহান (৪৫), ধামনখালীর আব্দুস সালামের ছেলে রবিউল শামীম ওরফে বাবুইশ্যা (২২), রহমতের বিলের কলিমুল্লাহর ছেলে কামাল উদ্দিন (৩২) ও ধামনখালীর নুরুল ইসলামের ছেলে মোহসেন আলীকে (২৪) পলাতক আসামি করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য জানান। তিনি বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ আটকদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখুন:


আরো সংবাদ


নবীনগরে যে কারণে নৌকার ভরাডুবি অবৈধ সম্পদ অর্জন : পাপিয়া দম্পতির বিচার শুরু পদত্যাগের পর আবার ফিরলেন সুইডেনের প্রথম নারী প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসঙ্ঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিবে বসুন্ধরার এমডি সায়েম সোবহান আনভীর বাজুস সভাপতি নির্বাচিত সন্ত্রাসী তালিকায় অন্তর্ভুক্তিতে ব্রিটেনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে হামাস বেগম জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসা চান ‘ভাষা মতিনের’ স্ত্রী ওমিক্রন : ব্রাহ্মণবাড়িয়ায় দক্ষিণ আফ্রিকা ফেরত ৭ প্রবাসীর বাড়িতে লাল পতাকা শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত নেয়া হয়েছে : কাদের ওমিক্রন : সতর্কতায় বেনাপোল চেকপোস্ট ও বন্দর ওমিক্রন উদ্বেগের কারণ, আতঙ্কের নয় : বাইডেন

সকল