২০ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

উখিয়ায় ৩ লাখ ইয়াবাসহ আটক ২


কক্সবাজারের উখিয়ার পালংখালী এলাকায় অভিযান চালিয়ে তিন লাখ ইয়াবার চালানসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। এ সময় ঘটনাস্থল থেকে আরো চারজন পালিয়ে গেছেন।

রোববার সকালে কক্সবাজার র‌্যাব-১৫ (সিপিসি-২) হোয়াইক্যং ক্যাম্পের একটি দল উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের পাশে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার ও দু’জনকে আটক করা হয়।

র‌্যাব জানায়, এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে দু’টি বস্তাসহ ধামনখলী গজুঘোনার মো: সোনা আলীর ছেলে আব্দুল মালেক (২৭) ও মো: আলমের ছেলে মো: ওসমান গণিকে (২২) আটক করে। পরে বস্তা দু’টিতে তিন লাখ পিস ইয়াবা পাওয়া যায়।

এ সময় ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় দায়ের করা মামলায় উখিয়া রহমতের বিলের সিরাজের ছেলে মো: শাহজাহান (৪৫), ধামনখালীর আব্দুস সালামের ছেলে রবিউল শামীম ওরফে বাবুইশ্যা (২২), রহমতের বিলের কলিমুল্লাহর ছেলে কামাল উদ্দিন (৩২) ও ধামনখালীর নুরুল ইসলামের ছেলে মোহসেন আলীকে (২৪) পলাতক আসামি করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অ্যান্ড অপারেশন্স) সিনিয়র এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এ তথ্য জানান। তিনি বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবাসহ আটকদের উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দেখুন:


আরো সংবাদ


স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (৪৫০০৪)আমাকে সম্মান দিয়ে কথা বলুন, বিএনপির উদ্দেশে মুরাদ হাসান (২৬১৯৫)বিয়ের প্রলোভনে পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণ, আসামি গ্রেফতার (২৩৩১৩)ফুটপাতের যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু (১৬৫৫২)কাবার অবমাননায় পোস্ট, রংপুরে কিশোর পরিতোষ গ্রেফতার (১৬৩৭৬)পৃথিবী পাঁচ শক্তির চেয়েও বড় : এরদোগান (১০০১২)অগ্নিসংযোগ নয়, পরিমলের ঘর পুড়েছে কলা পাকানোর আগুনে (৯৮১২)আম্পায়ার দিলেন আউট, হেটমায়ারকে ফিরিয়ে নিলেন বাবর আজম (৯৬৫২)কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী (৭২৫৩)সমুদ্রসীমায় ভারতীয় সাবমেরিন আটকালো পাকিস্তানি নৌবাহিনী (৫৯২৮)