২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ন ১৪২৮, ২১ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে ডুবে যমজ ভাইবোনের মৃত্যু


ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় পানিতে ডুবে জাকিয়া বেগম ও জাকির হোসেন নামে যমজ দুই ভাইবোনের মৃত্যুর হয়েছে। রোববার সকালে উপজেলার কুন্ডা ইউনিয়নের মসলেন্দপুর গ্রামে এ দুঘটনা হয়।

নিহতরা যমজ ভাইবোন ছিল। তাদের বয়স আড়াই বছর। তারা নাসিরনগর উপজেলা কুন্ডা ইউনিয়নের মসলেন্দপুর গ্রামের মাসুক মিয়ার ছেলে-মেয়ে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সকালে দুই শিশু বাড়ির আঙিনায় খেলা করছিল। কিছুক্ষণ পর তারা বাড়ির পাশের একটি পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। পরে তাদের লাশ পানিতে ভেসে ওঠে।

স্থানীয়দের সহায়তায় লাশ দু’টি উদ্ধার করা হয়। মসলেন্দপুর গ্রামের ইউপি সদস্য মো: রাজ্জাক মিয়া পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।



আরো সংবাদ


যশোরে নির্বাচনী সহিংসতায় ১ জনের মৃত্যু আগামী সপ্তাহে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় জাওয়াদ মোহাম্মদ হানিফ মানুষের হৃদয়ে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় বেঁচে থাকবেন : প্রধানমন্ত্রী ইকো সম্মেলনে অংশ নিতে তুর্কমেনিস্তান গেলেন এরদোগান কারা অর্থ পাচার করে জানি না, একটি তালিকা আমাকে দেন : অর্থমন্ত্রী কিশোরীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার সরকার রূপসী বালিকার মতো শুধু প্রশংসা শুনতে চায় : রুমিন ফারহানা গোয়ালন্দে ৬ দিন আটকে রেখে যুবককে নির্যাতন, পলাতক ইউপি সদস্য ইরাকে সাধারণ নির্বাচনের ফল প্রকাশের পর বাগদাদে বিক্ষোভ কাফনের কাপড় পরে মাঠে স্বতন্ত্র প্রার্থী ও সমর্থকরা পাবলিক আমাদের সরকারের ‘দালাল’ বলে : জাপা মহাসচিব

সকল