২৮ অক্টোবর ২০২১
`

রাজমিস্ত্রী বেল্লালের চক্ষু চিকিৎসায় এগিয়ে আসুন

রাজমিস্ত্রী বেল্লালের চক্ষু চিকিৎসায় এগিয়ে আসুন - ছবি : সংগৃহীত

চাটখিল পৌরসভার সুন্দরপুর মিজি বাড়ির রুহুল আমিনের ছেলে রাজমিস্ত্রী মো: বেল্লাল হোসেন (৩২) কাজ করতে গিয়ে মাথায় ইট পড়ে আঘাত প্রাপ্ত পেয়েছেন। এরপর থেকে তিনি তার দুটি চোখেই ঝাপসা দেখেন। এই ব্যাপারে ঢাকায় ইস্পাহানি ইসলামিয়া চক্ষু হাসপাতালে ডাক্তারদের পরামর্শ নিলে ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দেন। বর্তমানে প্রতি মাসে তাকে ৭ হাজার ২ শ’ টাকা মূল্যের একেকটি ইনজেকশন দিতে হয়। ডাক্তাররা জানিয়েছেন তাকে সম্পূর্ণ সুস্থ্য হতে দেড় লক্ষাধিক টাকা লাগবে। বর্তমানে কর্মহীন দরিদ্র-অসচ্ছল বেল্লালের পক্ষে এত টাকার ব্যবস্থা করা সম্ভব হচ্ছে না। তাই তিনি সমাজের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন।

বেল্লাল জানান, এই মুহূর্তে চিকিৎসা না করতে পারলে তিনি পুরোদমে অন্ধ হয়ে যাবেন। ফলে তার দুই সন্তানসহ পরিবার-পরিজন নিয়ে না খেয়ে মরতে হবে।

রাজমিস্ত্রী বিল্লালকে সাহায্য পাঠানোর ঠিকানা : বিকাশ- ০১৮৩৯-২৫৩২১৮



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)