২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

- ছবি : নয়া দিগন্ত

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভাইস চেয়ারম্যান নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য মো: শাহজাহানের রোগমুক্তি কামনায় নোয়াখালীতে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী জেলা শহরের রশিদ কলোনীস্থ বিএনপির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহানের বাসভবনে শনিবার বাদ আছর নোয়াখালী জেলা যুবদল এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা সভায় জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি নেতা মাহবুব আলমগীর আলো, শহিদুল ইসলাম কিরন, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরন, সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, বিএনপি নেতা দেলোয়ার হোসেন ও আবু হানিফ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ও বিএনপির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহানের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। এতে যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।


আরো সংবাদ



premium cement
গাজার ২টি হাসপাতালে গণকবরের সন্ধান, তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের তীব্র তাপদাহে পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ বিএনপির ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ, সিলেট বিভাগে বৃষ্টির সম্ভাবনা মাতামুহুরিতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ ২ আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগ ফেনীতে ইসতিসকার নামাজে মুসল্লির ঢল গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন

সকল