০৯ ডিসেম্বর ২০২১
`

নোয়াখালীতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া


সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভাইস চেয়ারম্যান নোয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য মো: শাহজাহানের রোগমুক্তি কামনায় নোয়াখালীতে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নোয়াখালী জেলা শহরের রশিদ কলোনীস্থ বিএনপির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহানের বাসভবনে শনিবার বাদ আছর নোয়াখালী জেলা যুবদল এই দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা সভায় জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপি নেতা মাহবুব আলমগীর আলো, শহিদুল ইসলাম কিরন, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরন, সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, বিএনপি নেতা দেলোয়ার হোসেন ও আবু হানিফ প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ও বিএনপির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহানের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। এতে যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।


আরো সংবাদ


সবই গেল মুরাদের (১৪৮৫৮)আবরার হত্যা মামলায় ২০ আসামির মৃত্যুদণ্ড (১৪৩৪৭)কীভাবে ফাঁস হলো ফোনালাপ? (১৪০৪১)হেলিকপ্টার বিধ্বস্ত : রাওয়াত অগ্নিদগ্ধ হলেও জীবিত, প্রাণ বিপন্ন স্ত্রী মধুলিকার (১৩০৭০)রাওয়াতকে বহনকারী কপ্টারটি এত আধুনিক হলেও ভেঙ্গে পড়লো কেন? (১১৭৬৫)আফগানিস্তানকে সাহায্য করার মতো সক্ষমতা একমাত্র ইরানের আছে (৮৮৯৭)ভারতে জেনারেল বিপিন রাওয়াতসহ সেনাকর্তাদের নিয়ে কপ্টার বিধ্বস্ত (৮৩৯৬)মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১ নম্বর আসামি রাসেলের বাড়ি সালথায় (৮০৯৭)ভারতের প্রতিরক্ষাপ্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত : ১৪ আরোহীর ১৩ জনই নিহত (৬২৪১)ভারতের প্রতিরক্ষা প্রধান বিমান দুর্ঘটনায় সস্ত্রীক নিহত (৬১৮৫)