২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জমাদিউস সানি ১৪৪৩
`

কর্ণফুলীতে ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার


চট্টগ্রামের কর্ণফুলীতে ধানক্ষেত থেকে মো: শাকিল (১৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড এলাকায় ধানক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত যুবক পটিয়া বেলখাইন এলাকার নাজিম উদ্দিনের ছেলে। তিনি একটি গ্যাস সিলিন্ডারের দোকানে কাজ করতেন। পরিবারের সাথে চরলক্ষ্যা এলাকায় বসবাস করতেন।

কর্ণফুলি থানার পুলিশ পরিদর্শক দুলাল মাহমুদ জানান, শুক্রবার রাতে ওই যুবক এলাকায় জনৈক ব্যক্তির কাছ থেকে ব্যাটারিচালিত রিকশা নিয়ে বের হয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে এলাকার লোকজন ধানক্ষেতে পানির ওপর তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

তিনি জানান, দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার রিকশাটি নিয়ে চলে গেছে। এ বিষয়ে নিহতের বাবা নাজিম উদ্দিন থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।


আরো সংবাদ


premium cement
শৈত্যপ্রবাহ আর কুয়াশায় দেবীগঞ্জে জেঁকে বসেছে শীত সংযুক্ত আরব আমিরাতে প্রথম রাষ্ট্রীয় সফরে যাচ্ছেন ইসরাইলের প্রেসিডেন্ট অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা বাবা হলেন যুবরাজ সিং বৈশ্বিক প্রবৃদ্ধির পূর্বাভাস আরো হ্রাস করলো আইএমএফ বাংলাদেশ-রাশিয়া অংশীদারিত্ব দুই দেশের অভিন্ন স্বার্থ পূরণ করে : সের্গেই লাভরভ কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা পুতিনের পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করা হবে : বাইডেনের হুমকি ট্রেনের ধাক্কায় ৩ শ্রমিক নিহত আরো একবার ওমিক্রনের তাণ্ডব দেখল বিশ্ব আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবির শিক্ষার্থীদের

সকল