১৬ অক্টোবর ২০২১
`

সরাইলে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার


ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নিখোঁজের ৪৬ ঘণ্টা পর জামাল উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে সরাইল থানা পুলিশ।

সোমবার দুপুর ২টায় উপজেলার চুন্টা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের লোপাড়া গ্রামের মৃত হাজী আলী মিয়ার ছেলে জামাল উদ্দিনের লাশ বাড়ির পাশের ডোবা থেকে উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, শনিবার বিকেল ৫টার দিকে জামাল উদ্দিন বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। রাত অবধি তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন সকল জায়গায় খোঁজাখোঁজি করেও জামাল উদ্দিনের কোনো সন্ধান পায়নি। পরের দিন রোববার বিকেলে নিখোঁজ জামাল উদ্দিনের স্ত্রী হেলেনা বেগম তার স্বামী নিখোঁজের বিষয়ে সরাইল থানায় একটি জিডি করেন। পরের দিন সোমবার দুপুর ২টায় নিখোঁজ জামাল উদ্দিনের লাশ বাড়ির পাশের ডোবাতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত জামাল উদ্দিনের স্ত্রী হেলেনা বেগম বলেন, শনিবার আসরের পর বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। সকল জায়গায় খোঁজাখোঁজি করেও কোনো সন্ধান না পেয়ে পরের দিন রোববার বিকেলে সরাইল থানায় জিডি করেছি। সোমবার দুপুরে বাড়ির পাশের ডোবায় লাশ পাওয়া গেছে।

স্থানীয় মেম্বার মো: আবুল হাই বলেন, শনিবার বাদ আছর থেকে জামাল উদ্দিন নিখোঁজ থাকার বিষয়ে পরিবারের লোকেরা আমাকে জানিয়েছেন। পরে এ নিয়ে থানায় জিডি করা হয়েছে। দুপুরে বাড়ির পাশের ডোবায় লাশ পাওয়া গেছে।

চুন্টা ইউপি চেয়ারম্যান শেখ হাবিবুর রহমান বলেন, জামাল উদ্দিন নিখোঁজ হওয়ার বিষয়ে পরিবারে লোকজন আমাকে অবগত করেছিল। দুপুরে বাড়ির পাশের ডোবায় লাশ পাওয়া গেছে।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসলাম হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমি বর্তমানে ওই এলাকায় আছি। প্রাথমিকভাবে কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ