১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে আরো ১ পর্যটকের লাশ উদ্ধার, ৪ সাথী আটক

- ছবি : নয়া দিগন্ত

কক্সবাজার শহরের নাজিরারটেক সমুদ্র মোহনা থেকে মেহের ফারাবি অগ্র নামের এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সাথে থাকা ৪ পর্যটককে আটক করেছে পুলিশ।

শনিবার বেলা ১২টার দিকে স্রোতে ভেসে আসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ লাশটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের পাঠিয়েছে।

এ ঘটনায় সাথে থাকা ৪ পর্যটককে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মুরাদ হাসান।

তিনি জানান, গত ১৬ সেপ্টেম্বর যশোরের কতোয়ালী এলাকা থেকে সাতজনের একটি দল কক্সবাজার বেড়াতে এসে হোটেল বিচ হলিডে অবস্থান নেন। এর মধ্যে শুক্রবার সৈকতের সী-গাল পয়েন্ট থেকে একজনের লাশ উদ্ধার হয়। শনিবার বেলা ১২টার দিকে নাজিরার টেক সমুদ্র মোহনা থেকে উদ্ধার করা হয় আরো একজনের লাশ। এরপর বিচকর্মীরা মাইকিং করা শুরু করলে চার যুবক এসে তাদের সাথে আসা দু’জন নিখোঁজ বলে তথ্য দেন। এরপর ওই চার যুবককে সাথে নিয়ে মৃত দু’জনের পরিচয় শনাক্ত করা হয়।

শনাক্তরা হলেন, শনিবার উদ্ধার হওয়া যুবক মেহের ফারাবি অগ্র, শুক্রবার উদ্ধার হওয়া যুবক রাফিক ঐসিক। এরা দু’জনই যশোর কতোয়ালী এলাকার।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এই চারজন হলেন, রায়হান মাসুদ, রোহান উদ্দিন, মুহিবুল হাসান, ফারদিন খান অনুরণ। এরা একই এলাকার।

উল্লেখ্য, শুক্রবার কক্সবাজার সৈকতের সিগাল পয়েন্টে ভাসমান অবস্থায় শুক্রবার আরো একজনের লাশ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া যুবেকর নাম মো: ইমন (১৮)। তিনি কক্সবাজার শহরের কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার আবুল কালামের ছেলে। তবে কি কারণে মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি।

এছাড়া কলাতলী এলাকায় বে ওয়ান ডাচ হোটেল থেকে রাফসানুল হক (৩২) নামে এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে তার লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। হোটেলে লিপিবদ্ধ করা ঠিকানা অনুসারে এই পর্যটকের বাড়ি চট্টগ্রামের এনায়েত বাজার এলাকায়। তার বাবার নাম সৈয়দুল হক। কি কারণে এই দু’জনের মৃত্যু হয়েছে ময়নাতদন্তের মাধ্যমে জানা যাবে বলে জানিয়েছেন পুলিশ।


আরো সংবাদ



premium cement