১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে কার্ভাডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মিরসরাইয়ে কার্ভাডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত -

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে দ্রুত গতির অজ্ঞাত কার্ভাডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে খান সিটি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় ছাগলনাইয়া উপজেলার পশ্চিম ছাগলনাইয়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম অপু (২৫) ও একই উপজেলার উত্তর মনদিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো: সাইফুল ইসলাম (২৬) নিহত হন।

জানা যায়, মোটরসাইকেলে করে তারা ফেনী থেকে মিরসরাই আসছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে আরিফুল ইসলামকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মো: সাইফুল ইসলামকে কমফোর্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হলে সেখানে তিনি মারা যান।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহেদুল হোসেন বলেন, শুক্রবার দুপুরে দ্রুত গতির একটি কার্ভাডভ্যান একটি মোটরসাইকেলকে (চট্ট মেট্রো-ল-১৩-৩৫৪১) ধাক্কা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলে আরিফুল ইসলাম ও চমেক নেয়ার পথে মো সাইফুল ইসলাম মারা যান।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়া হয়েছে। আরিফুল ইসলামের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সাইফুল ইসলামের লাশ চমেক থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement