২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাঘাইছড়িতে গুলি করে একজনকে হত্যা

বাঘাইছড়িতে গুলি করে একজনকে হত্যা - ছবি - নয়া দিগন্ত

রাঙ্গামাটির বাঘাইছড়ির বঙ্গলতলী ইউনিয়নের জারুলছড়ি গ্রামে সুরষে কান্তি চাকমা ওরফে দীনশে নামে একজনকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত ব্যক্তি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সদস্য ছিলেন।

শুক্রবার ভোরে উপজলোর জারুলছড়িতে এ ঘটনা ঘটে। প্রতিপক্ষের হাতে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, শুক্রবার ভোরে একদল অস্ত্রধারী বঙ্গলতলী ইউনিয়নের জারুলছড়ি গ্রামের বাসিন্দা সুরষে কান্তি চাকমাকে তার বাড়িতে গিয়ে গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। তবে কারা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তার বিস্তারিত জানা যায়নি।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) আনোয়ার হোসনে খান জানান, স্থানীয়দরে মুখে ঘটনাটি শুনেছি। আমরা পুলিশ পাঠাচ্ছি, তার আগে কিছুই বলতে পারছি না।


আরো সংবাদ



premium cement
তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত

সকল